মেইন ম্যেনু

আশুলিয়ায় বিএনপি সমর্থীত চেয়ারম্যান প্রার্থীর বাড়িতে হামলা, আহত ৫

টিপু সুলতান (রবিন), সাভার প্রতিনিধি : আশুলিয়ায় বিএনপি সমর্থীত এক চেয়ারম্যান প্রার্থীর বাড়িতে হামলা ও বাড়ির আশেপাশের দোকানপাটে ভাংচুর চালিয়েছে দুর্বৃত্তরা। এই ঘটনায় আহত হয়েছে অন্তত ৫ জন। তাদের স্থানীয় বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

শুক্রবার রাতে আশুলিয়ার ভাদাইল এলাকায় ধামসোনা ইউনিয়ন পরিষদের বিএনপির চেয়ারম্যান প্রার্থী আব্দুল গফুর মিয়ার বাড়িতে এই হামলা ঘটনা ঘটে।

চেয়ারম্যান প্রার্থী আব্দুর গফুর মিয়ার বড় বোন রুবিয়া খাতুন জানান, সন্ধার পরে এক মেম্বার প্রার্থীর নির্বাচনী মিছিল বের করা হয়। এর কিছু সময় পরপরই অজ্ঞাতনামা দুর্বৃত্তরা আমাদের বাড়ির বাহির থেকে ইট-পাটকেল নিক্ষেপ করে হামলা চালায়।

এসময় আমরা আত্মরক্ষার্থে বাড়ির ভিতর থেকে প্রধান ফটক বন্ধ করে দেই। পরে তারা বাড়ির বাহিরে বেশ কয়েকটি দোকানপাটে ভাংচুর চালিয়ে পালিয়ে যায়। এই ঘটনায় অন্তত ৫জন আহত হয় বলে দাবি করেন তিনি। আহতদের স্থানীয় বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

এছাড়া বিকালের দিকে অপর একটি দুর্বৃত্ত দল তার ভাইয়ের নির্বাচনী পোস্টার লাগাতে বাধা প্রদান করেন। এবং নির্বাচনী প্রচারনার কাজে ব্যবহৃত একটি মাইকও ভাংচুর করেন বলে জানান তিনি।

এ বিষয়ে আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিনুল কাদির জানান, বিএনপি সমর্থীত চেয়ারম্যান প্রার্থীর বাড়িতে দুর্বৃত্তের হামলার খবর পেয়ে আমরা থানা পুলিশ দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করি। বর্তমানে পরিস্থিতি ¯^াভাবিক রয়েছে বলে জানান ওসি মহসিন। এছাড়া ওই প্রার্থীর বাড়ির আশপাশে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে বলেও মন্তব্য করেন তিনি।