মেইন ম্যেনু

আশুলিয়ায় যাতীবাহি বাস ও ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে নিহত ১ আহত ২

টিপু সুলতান(রবিন), সাভার: সাভারের আশুলিয়ায় যাত্রীবাহি বাস ও ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে।এতে ঘটনাস্থলেই ইজিবাইকের এক যাত্রী নিহত হয়েছে।এছাড়া আহত হয়েছে আরও দুই যাত্রী। আহতদের স্থানীয় নারীও শিশু হাসপাতালে পাঠানো হয়েছে।

প্রাথমিকভাবে নিহতের নাম বাবু (২২) বলে জানা গেছে।বাবু জামালপুর জেলার নালিতা বাড়থানার চকপাড়া গ্রামের রুহুল আমিনের ছেলে।এছাড়া আহতের নাম-পরিচয়ও জানা যায়নি।

বৃহস্পতিবার সকালে টঙ্গী-আশুলিয়া-ইপিজেড সড়কের সরকার মার্কেট নামক এলাকায় এই দূর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, রাজধানীর আব্দুল্লাপুরগামী পদ্মা লাইনের একটি যাত্রীবাহি বাস (ঢাকা মেট্রো-জ ১১-০৬৬৮নং) টঙ্গী-আশুলিয়া-ইপিজেড সড়কের সরকার মার্কেট এলাকায় পৌছালে বিপরীত দিক থেকে ছেড়ে আসা মহাসড়কে চলাচল নিষিদ্ধ ইজিবাইকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলেই ইজিবাইকের ১ যাত্রী নিহত হয়। এবং আহত হয় ইজিবাইকের আরও ২ যাত্রী। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে নারী ও শিশু স্বাস্থকেন্দ্র হাসপাতালে পাঠায়।

নাম প্রকাশে অনিচ্ছুক এক ব্যক্তি জানায়,দূর্ঘটনার পরে উত্তেজিত জনতা যাত্রীবাহি বাসটিতে ভাংচুর করে করে ।

আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিনুল কাদির সড়ক দূর্ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, যাত্রীবাহি বাসটি আটকরা গেলেও চালককে আটক করা যায়নি।ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বাসও ইজি বাইকটি থানায় নেয়ার প্রকৃয়া চলছে।