মেইন ম্যেনু

আশুলিয়ায় সড়ক দূর্ঘটনায় নিহত এক, আহত ৩০

টিপু সুলতান (রবিন), সাভার প্রতিনিধি : ঢাকা-আরিচা মহাসড়কে আশুলিয়ায় নয়ারহাটের কোহীনুরগেট এলাকায় বাস ও ট্রাকের সংঘর্ষে একজন নিহত ও ত্রিশজন আহত হয়েছে। আহতের উদ্ধার করে গণস্বাস্থ্য সমাজভিত্তিক মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার বিকাল সাড়ে তিনটার দিকে এই সড়ক দুর্ঘটনা ঘটে।

পুলিশ জানায়, ঢাকা আরিচা মহাসড়কের নয়ারহাটের কোহীনুরগেট এলাকায় আরিচা থেকে ছেড়ে আসা যাত্রীবাহি বাসের সাথে ওভারটেক করতে যাওয়া অপর একটি ট্রাকের সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় ট্রাকে থাকা নাজমুল নামে এক ব্যক্তি  ঘটনাস্থলেই নিহত হয়;  আহত হয় অন্তত ত্রিশজন। আহতদের মধ্য আশংকাজনক একজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আহত যাত্রী আসলাম জানায়,আরিচা থেকে ঢাকাগামী সকল বাসে যাত্রীদের ভীড় থাকায় তারা ৩৬-৩৭জন এক সাথে একটি ট্রাক ভাড়া করে ঢাকার উদ্দেশ্যে রওনাদেয় ।পরে পথিমধ্য আশুলিয়ার নয়ারহাটের কোহীনুর গেট এলাকায় অপর একটি ঢাকাগামী বাসকে ওভারটেক করতে গেলে বাসের গ্লাস ভেঙ্গে ট্রাকেথাকা যাত্রীদের উপর। এসময় নাজমুল(৩০)নামে একজনের বুকে ভাঙ্গাগ্লাস ঢুকে প্রচুর রক্তখরন হয়। হাসপাতালে নেয়া পরে সে মারা যায়। সাথে আহত হয় ট্রাকে থাকা আরও ত্রিশজন।

নিহত নাজমুল পাবনার সুজানগর থানার আমিনপুর গ্রামের তোফাজ্জল হোসেনের ছেলে। নিহত নাজমুলের মৃতদেহটি ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল মর্গে পাঠানো হয়।