মেইন ম্যেনু

আশুলিয়া সাংবাদিক নির্যাতনের ঘটনায় প্রতিবাদ

টিপু সুলতান (রবিন), সাভার প্রতিনিধি: সাভারের আশুলিয়ায় সাংবাদিকের উপর ভূমিদস্যূ ওমর আলী ও তার সন্ত্রাসী বাহিনীর হামলার প্রতিবাদে দ্বিতীয় দিনেও মুখে কালো কাপড় বেঁধে মৌন সমাবেশ করেছে স্থানীয় সাংবাদিকরা।

শনিবার সকালে নবীনগর-চন্দ্রা মহাসড়কে আশুলিয়া প্রেস ক্লাবের সামনে এই কর্মসূচি পালিত হয়।

প্রতিবাদে সাংবাদিক নেতারা অবিলম্বে আশুলিয়া প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদক ও দৈনিক বণিক বার্তার সাংবাদিক খোকা মোহাম্মদ চৌধুরীর উপর সন্ত্রাসী হামলাকারীদের বিচারের দাবী জানান। পরে বিক্ষোভ মিছিল ও সাভার উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট স্মারকলিপি প্রদান করা হবে বলে জানান। এজন্য আগামী দুই দিনের কর্মসূচিও ঘোষনা করেন আশুলিয়া প্রেস ক্লাবের সভাপতি মোজাফ্ফর হোসাইন জয়।

উক্ত কর্মসূচিতে সহ-সভাপতি লাইজু আহম্মেদ চৌধুরী, সাবেক সভাপতি শহীদুল্লাহ মুন্সী, একুশে টিভির সাংবাদিক নাজমুল হুদা, চ্যানেল টোয়েন্টিফোরের স্টাফ রিপোর্টার অপু ওহাবসহ স্থানীয় সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, বৃহস্পতিবার দুপুরে আশুলিয়ার বাইপাইলে স্থানীয় ভূমি দস্যু ও তার সন্ত্রাসী বাহিনীদের হামলায় গুরুতর আহত হন সাংবাদিক খোকা মোহাম্মদ চৌধুরী। এসময় সওজের দুই প্রকৌশলীসহ আরো সন্ত্রাসীদের হামলায় আহত হয় আরো দুই সাংবাদিক। এঘটনায় বৃহস্পতিবার রাতেই হামলাকারীদের বিরুদ্ধে আশুলিয়া থানায় একটি মামলা দায়ের করা হয়।