মেইন ম্যেনু

আসছেন নতুন মিশা সওদাগর

একেবারই নতুন লুকে আসছেন খল অভিনেতা মিশা সওদাগর। যেটা বাংলা ছবির দর্শকরা আগে কখনো দেখেননি। আশিকুর রহমান পরিচালিত ‘অপারেশন অগ্নিপথ’ ছবিতে নতুন মিশার গেটআপ এরই মধ্যে আলোচনায় এসেছে। এছাড়া চরিত্রের প্রয়োজনে মিশা নিজের মাথার চুল ফেলেছেন। ছবির গল্পে তাকে দেখা যাবে একজন ভয়ঙ্কর ভিলেন হিসেবে।

মিশা বলেন, ‘অপারেশন অগ্নিপথ’ ছবিতে আমার চরিত্রের নাম জুলফিকার মির্জা। যিনি মস্তবড় সন্ত্রাসী। তার ভয়ে সারা শহর কাঁপে। খুব রাশভারি একটি চরিত্রে কাজ করছি। তাছাড়া এই ছবিতে কাজের জন্য নিজের মধ্যে বাড়তি কিছু প্রস্তুতি নিতে হয়েছে যেটা দর্শকরা হলে গিয়ে ছবিটি দেখলে বুঝতে পারছেন।

কিছুদিন আগে ‘অপারেশন অগ্নিপথ’ ছবির প্রথম লটের শুটিং শেষে অস্ট্রেলিয়া থেকে দেশে ফিরেছেন মিশা। দেশটির বিভিন্ন মনোরম লোকেশনে ছবির কয়েকটি দৃশ্যের শুটিং হয়। মিশা ছাড়াও সেখানে শুটিংয়ে অংশ নিয়েছিলেন শাকিব খান, টাইগার রবি।

আগামী নভেম্বরে আবারো ছবিটির শুটিং শুরু হবে। এবার বাংলাদেশ ও ব্যাংককের বিভিন্ন লোকেশনে শুটিং হওয়ার কথা আছে ছবিটির। এই শুটিংয়ে শাকিবের সঙ্গে নায়িকা শিবা আলী খানকেও দেখা যাবে। ডিসেম্বরের মধ্যেই ছবিটির সব কাজ সম্পন্ন হবে বলে জানা যায় নির্মাতা সূত্র থেকে।

উল্লেখ্য, মিশা বর্তমানে নির্মাতা অনন্য মামুনের ‘তোমার হতে চাই’ ছবির শুটিংয়ে ব্যস্ত। এছাড়া তার হাতে এক ডজনের বেশি ছবি, সবই নির্মাণাধীন এবং মুক্তি প্রতীক্ষায় আছে আরো কিছু।