মেইন ম্যেনু

আসন্ন নির্বাচনে ইসলামী আন্দোলনের অংশগ্রহণের সিদ্ধান্ত চূড়ান্ত

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশ অংশ গ্রহণের আনুষ্ঠানিক সিদ্ধান্ত গ্রহণ করেছে। এ উপলক্ষে সংগঠনের নির্বাচন পরিচালনা কমিটির এক সভা গতকাল বিকেলে মহাসচিব অধ্যক্ষ মাওলানা ইউনুছ আহমাদের সভাপতিত্বে পুরানা পল্টনস্থ কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন কমিটির সদস্য ও রাজনৈতিক উপদেষ্টা অধ্যাপক আশরাফ আলী আকন, যুগ্ম মহাসচিব মাওলানা নেয়ামতুল্লাহ আল-ফরিদী, সহকারী মহাসচিব মাওলানা ইমতিয়াজ আলম, সাংগঠনিক সম্পাদক ইঞ্জিনিয়ার আশরাফুল আলম, কেএম আতিকুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক মাওলানা আহমদ আবদুল কাইয়ুম, দফতর সম্পাদক মাওলানা লোকমান হোসাইন জাফরী, প্রিন্সিপাল মাওলানা শেখ ফজলে বারী মাসউদ, মাওলানা দেলাওয়ার হোসাইন সাকী, মু. বরকত উল্লাহ লতিফ প্রমুখ।

মহাসচিব অধ্যক্ষ মাওলানা ইউনুছ আহমাদ বলেছেন, তৃণমূল পর্যায়ে যোগ্য, দক্ষ ও আদর্শবান নেতা নির্বাচনের লক্ষ্যে ইসলামী আন্দোলন আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশগ্রহণ করা প্রয়োজন মনে করছে। তাছাড়া রাজনীতিতে গুনগত ও আদর্শিক পরিবর্তন ছাড়া মানবতার কাঙ্খিত মুক্তি সম্ভব নয়। ইসলামই মানবতার মুক্তির একমাত্র গ্যারান্টি। একটি সুন্দর, সমৃদ্ধ ও আধুনিক দেশ গড়ার লক্ষ্যে এবং গণ-মানুষের অধিকার আদায়ের আন্দোলনে নেতাকর্মীদেরকে অগ্রণী ভূমিকা পালন করেছেন।

তিনি বলেন, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে কালো টাকার মালিক, লুটেরা ও দুর্নীতিবাজদের প্রত্যাখান করে দেশপ্রেমিক ইসলামী নেতৃত্বকে নির্বাচিত করতে হবে। তাই আসন্ন ২২ মার্চ ইউনিয়ন পরিষদ নির্বাচনে শান্তির প্রতিক হাতপাখা মার্কায় ভোট দেয়ার সিদ্ধান্ত নিতে দেশবাসীর প্রতি আহ্বান জানানো হয়।

তিনি বলেন, জাতির প্রয়োজনে দেশের চরম সন্ধিক্ষণে মহান রব্বুল আলামীনের প্রতি পূর্ণ ভরসা রেখে জাহেলী সমাজ ও ঘুণেধরা রাষ্ট্র ব্যবস্থার আমূল পরিবর্তনের লক্ষ্যে সর্বাত্মক সহযোগিতা করা। একটি বৈপ্লবিক পরিবর্তন ছাড়া এদেশের মানুষের ভাগ্যের কাঙ্খিত পরিবর্তন সম্ভব নয়। পরিবর্তনের এই বিপ্লবের সূচনা করতে না পারলে জাতিকে আরো চরম খেসারত দিতে হতে পারে। প্রেস বিজ্ঞপ্তি