মেইন ম্যেনু

আসামী গ্রেফতারের দাবীতে কুড়িগ্রামের ফুলবাড়ীতে শিক্ষার্থীদের মানব বন্ধন

কুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রামের ফুলবাড়ীতে ইভটিজিংকারী বখাটে যুবককে গ্রেফতারের দাবীতে তিন কিলোমিটার ব্যাপী মানব বন্ধন কর্মসূচি পালন করেছে শিক্ষার্থীরা।

বৃহস্পতিবার দুপুরে ফুলবাড়ী উপজেলার বালারহাট বাজারে বিক্ষোভ মিছিল শেষে প্রায় দুই হাজার শিক্ষার্থীরা মানব বন্ধন কর্মসূচিতে অংশ নেয়। অংশগ্রহনকারী শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা হচ্ছে বালারহাট বালিকা উচ্চ বিদ্যালয়, বালার হাট আদর্শ স্কুল এন্ড কলেজ, নাওডাঙ্গা দাখিল মাদ্রাসা, পুর্ব ফুলমতি উচ্চ বিদ্যালয় ও নাওডাঙ্গা স্কুল এন্ড কলেজ। এছাড়াও নাওডাঙ্গা ইউনিয়ন পরিষদ নির্বাচনের আওয়ামীলীগের প্রার্থী হাছেন আলী ও বিএনপির প্রার্থী মুসাব্বের আলী মুসা সহ এলাকার সকল শ্রেনীর মানুষ অংশ নেয়।

উল্লেখ্য গত ১০ এপ্রিল বালারহাট বালিকা উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেনীর ছাত্রী ইয়াছমিন খাতুনকে জোরপূর্বক জাপটে ধরে পার্শ্ববর্তী ভুট্টা ক্ষেতে নিয়ে গিয়ে শ্লীলতা হানির চেষ্টা চালায় বখাটে যুবক মিঠু মিয়া। এ ঘটনায় গত ১১ এপ্রিল ফুলবাড়ী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের হয়। তখন থেকে মিঠু মিয়া পলাতক থেকে মামলা তোলে নেয়ার হুমখি দিয়ে আসছে। এ অবস্থায় আসামী গ্রেফতার না হওয়ায় ঐ শিক্ষার্থী চড়ম নিরাপত্তাহীনতায় স্কুল যাওয়া আসা করছে।

মিঠু মিয়া উপজেলার পশ্চিম বালাটারী গ্রামের গাজিবুর রহমানের ছেলে।

এ ব্যাপারে ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) এবিএম রেজাউল ইসলাম জানান, আসামীকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।