মেইন ম্যেনু

আসামী সন্ত্রাসী হাফিজুরকে অস্ত্র সহ আটক করেছে ডিবি পুলিশ

বেনাপোল সোনালী ব্যাংকের সামনে থেকে ১১ লক্ষ টাকা লুটের ঘটনার মুল আসামী সন্ত্রাসী হাফিজুরকে অস্ত্র সহ আটক করেছে ডিবি পুলিশ। বেনাপোলের কাগজপুকুর গ্রাম থেকে আজ মংগলবার দুপুরে একটি বিদেশী পিস্তল, তিন রাউন্ড গুলি,একটি ম্যাগজিন ও ৩’শ গ্রাম হেরোইন সহ কুখ্যাত সন্ত্রাসী হাফিজুর রহমানকে আটক করা হয়।আটক হাফিজুর বেনাপোলের দক্ষিন কাগজপুকুর গ্রামের আব্দুর রবের ছেলে।

যশোর ডিবি পুলিশের উপ পরিদর্শক মুরাদ হোসেন জানান, গোপন সংবাদের ভিওিতে ডিবি পুলিশের একটি দল দুপুরের দিকে কাগজপুকুর গ্রামে অভিযান চালিয়ে একটি বিদেশী পিস্তল, তিন রাউন্ড গুলি,একটি ম্যাগজিন ও ৩’শ গ্রাম হেরোইন সহ কুখ্যাত সন্ত্রাসী হাফিজুর রহমানকে আটক করে।

গত ৬ এপ্রিল ১৫ তারিখে বেনাপোল সোনালী ব্যাংকের সামনে থেকে কাস্টমস এর এ্যাসেসমেন্ট নোটিশ সহ সরকারী রাজস্ব জমা দেয়ার নগদ ১১ লক্ষ টাকা সহ এবি ব্যাংকের একটি চেক লুট করে নিয়ে যায় সন্ত্রাসী হাফিজুর বাহিণী। লুটের টাকা উদ্ধারের দাবিতে বন্দর ব্যবহারকারী সংগঠন গুলো আন্দালনে যায়। পরে এ ঘটনায় বেনাপোল পোটর্ থানায় একটি মামলা দায়ের করা হয়। মামলা দায়েরের দীর্ঘদিন পর মামলাটি ডিবি পুলিশের কাছে হস্থান্তর করা হয়।

এ ব্যপারে বেনাপোল পোর্ট থানায় একটি মামলা হয়েছে।