মেইন ম্যেনু

কলারোয়ায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট’র উদ্বোধন

আসুন সকলে মিলে আমাদের কলারোয়াকে শিশুদের জন্য বাসযোগ্য কলারোয়া হিসাবে গড়ে তুলি

কলারোয়ায় উপজেলা পর্যায়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা সরকারি প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট’র উদ্বোধন করা হয়েছে। প্রধান অতিথি হিসাবে টুর্নামেন্ট’র উদ্বোধন ঘোষণা করেন উপজেলা আ.লীগের সভাপতি উপজেলা চেয়ারম্যান ফিরোজ আহম্মেদ স্বপন।

সোমবার সকালে কলারোয়া ফুটবল মাঠে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ফিরোজ আহম্মেদ স্বপন বলেন, আগামীদিনের ভবিষ্যত ছোট্ট সোনামনিদের সুস্থ শরীর ও দেহ মন গঠনে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশব্যাপী খেলা-ধূলার যে উদ্যোগ নিয়েছেন তা সত্যি প্রশংসনীয় এবং মহৎ একটি উদ্যোগ। এই উদ্যোগে সামিল হয়ে আমাদের সকলকে ছোটদের খেলা-ধূলায় আন্তরিকভাবে সাহায্য এবং সহযোগিতা করতে হবে। তিনি আরও বলেন, আসুন আমরা সকলে মিলে আমাদের কলারোয়াকে এই শিশুদের জন্য একটি উপযোগি বাসযোগ্য কলারোয়া হিসাবে গড়ে তুলি। আজকের শিশুরা আগামী দিনের ভবিষ্যত, তাই তাদের সুস্থ-সবল দেহের অধিকারী করে গড়ে তুলতে খেলা-ধূলার কোন বিকল্প নেই।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন উপজেলা নির্বাহী অফিসার অনুপ কুমার তালুকদার। উপজেলা শিক্ষা কর্মকর্তা আকবর আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী খেলায় বঙ্গমাতা টুর্নামেন্টের সেমি ফাইনাল খেলার যোগ্যতা অর্জন করে উপজেলার সাতপোতা সরকারি প্রাথমিক বিদ্যালয়, শাহাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও তুলসীডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়।

এদিকে, বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্ট এ দ্বিতীয় রাউন্ডে খেলার যোগ্যতা অর্জন করে পৌরসদরের তুলসীডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়, কামারলী সরকারি প্রাথমিক বিদ্যালয় ও কয়লা সরকারি প্রাথমিক বিদ্যালয়।

এ সময় মাঠে উপস্থিত থেকে খেলা উপভোগ করেন উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জাহিদুর রহমান খান চৌধুরী, কলারোয়া পাবলিক ইনস্টিটিউট’র সাধারণ সম্পাদক এড. শেখ কামাল রেজা, সহকারী উপ শিক্ষা কর্মকর্তা আবুল কালাম, হারু-অর-রশিদ, নাজমুল হোসেন, জাকির হোসেন ও আলমগীর হোসেন, প্রধান শিক্ষক মুজিবর রহমান, ইয়ারুল ইসলাম, রেহেনা পারভীন, রাফিজা বানু, সহকারী শিক্ষক সিরাজুল ইসরাম, অজিয়ার রহমান, অনুপ কুমার প্রমূখ।

খেলাগুলি পরিচালনায় ছিলেন মাস্টার মাসুদ পারভেজ মিলন, মিয়া ফারুক হোসেন স্বপন, আবু সাইদ, মোশাররফ হোসেন ও জাহাঙ্গীর হোসেন। খেলার ধারাভাস্যে ছিলেন শিক্ষক আসাদুজ্জামান সেন্টু, আব্দুল ওহাব মামুন ও নবকুমার। মঙ্গলবার সকাল ৮টা থেকে একই ভ্যেনুতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট’র সেমি ফাইনাল খেলাগুলি অনুষ্ঠিত হবে বলে জানা গেছে।