মেইন ম্যেনু

আহত ছাত্রী ইসমত আরা অদম্য ইচ্ছা শক্তি নিয়ে পরিক্ষায় অংশগ্রহন

মোহাম্মদ মানিক হোসেন, চিরিরবন্দর (দিনাজপুর) থেকে: দিনাজপুর চিরিরবন্দরে এসএসসি পরির্ক্ষাথী ইসমত আরা সড়ক দুরঘর্টনায় গুরতর আহত হয়েছে। ঘটনাটি আজ বৃহ¯পতিবার সকাল ৯.৩০ মিনিটে ঘটেছে। জানা গেছে বিজ্ঞান বিভাগের এসএসসি পরির্ক্ষাথী ইসমত আরা তার রোল নং-২০৩১০০, রেজি নং-১৩১৭৭২৩৫৪৫ ইসলাম শিক্ষা পরিক্ষা দেয়ার জন্য বাবার সাথে বাই-সাইকেলে চিরিরবন্দর বালিকা উর্চ্চ বিদ্যালয় কেন্দ্রে আসার পথে পিছন থেকে আসা দিনাজপুর- পার্বতীপুর য্এাী বাহি বাস সজোরে বাইসাইকেল টিকে ধাক্কা দিলে ইসমত আরা ও তার বাবা ছিটকে পড়ে যায় ।

এতে এসএসসি পরির্ক্ষাথী ইসমত আরা মাথার পিছনে কেটেঁ গিয়ে গর্তের সষ্টি হয় । প্রত্যেক্ষর্দশী আফজাল হোসেন জানায় পরির্ক্ষাথীরা কেন্দ্রে যাওয়ার সময় রা¯তায় ভিড় থাকায় এ র্দূঘটনাটি ঘটেছে।

বেলতলী বলিকা উর্চ্চ বিদ্যালযের প্রধান শিক্ষক ও স্থানীয় লোকজন তাৎক্ষনিক বাবা ও মেয়েকে উন্নত চিকিৎসার জন্য তাদের দিমেক হাসপাতালে প্রেরন করে সংবাদ পরিক্ষা কেন্দ্রে পেীছালে অন্যান্য সহপাঠিরা কান্নায় ভেঙ্গে পড়ে ।

দিমেক হাসপাতালে তাড়াতাড়ি মাথায় ৬ টি সেলাই ও থুথুনিতে ৩ টি সেলাই দিয়ে ব্যাথার ইনজেকশন দিয়ে তাকে পরিক্ষা কেন্দ্রে পাঠানো হয়। ইসমত আরা অদম্য ইচ্ছা শক্তি নিয়ে পরিক্ষায় অংশগ্রহন করেছে ।