মেইন ম্যেনু

আয়রন ম্যান এর পর মার্ভেল এর যে মুভি নিয়ে জেমস গান শিহরিত

আন্ট-ম্যান মুভিটি এ মাসের শেষের দিকে মুক্তি পাবে, কিন্তু মুক্তির আগেই মুভিটি এর সমালোচকদের থেকে খুব প্রশংসা পেয়েছে যা মুভিটি নিয়ে দর্শকদের আগ্রহ আরও বাড়িয়ে দিয়েছে। তবে এই মুভিটির প্রশংসা করার তালিকায় এবার যিনি যুক্ত হলেন তিনি আর কেউ নন গারডিয়ান্স অব দ্যা গ্যালাক্সি এর চিত্রনাট্যকার ও পরিচালক জেমস গান।

গান যিনি বর্তমানে ২০১৪ সালের ব্লকবাস্টার মুভির সিকুয়েল এর কাজ করছেন তিনি তার ফেসবুক পেজে পিটন রিডের আন্ট-ম্যান এর বেশ প্রশংসা করেছেন। তিনি জানিয়েছেন যে ২০০৮ সালের জন ফ্যাভরো এর আয়রন ম্যান মুভির পর আন্ট-ম্যান মুভিটি তার প্রিয় মার্ভেল মুভি।

তিনি ফেসবুকে লিখেছেন, “জন ফ্যাভরো এর আয়রন ম্যান মুভির পর আন্ট-ম্যান হচ্ছে আমার প্রিয় মার্ভেল মুভি। সত্যি বলতে কি মুভিটি একেবারে অসাধারণ। এটি দেখে আমার খুব ভালো লাগছে। মুভিটি আমার মাঝে এক সেকেন্ডের জন্যও ক্লান্তি আনতে পারেনি। এটি একেবারে কাঁপিয়ে দেয়ার মত মুভি।”

কিন্তু আন্ট-ম্যান মুভিতে জেমস গান এমন কি পেয়েছেন যা মার্ভেল এর দ্যা অ্যাভেঞ্জারস, থর, ক্যাপ্টেন আমেরিকাঃ দ্যা উইন্টার সোলজার থেকেও তার বেশি ভালো লেগেছে? গান মুভিটিকে পছন্দ করার কারন হল এটি খুবই সাধারণ একটি মুভি। কিন্তু তারপরেও মার্ভেল স্টুডিওর মুভি এত সাধারণভাবে ও সহজ-সরলভাবে উপস্থাপন করা বেশ অবাক করা ব্যপার।

জেমস গান মুভিটিকে প্রশংসায় ভাসিয়ে দিয়েছেন। গানের চোখে পল রুডকেও সাধারণ পোশাকে সুপারহিরো হিসেবে অসাধারণ লেগেছে। তাছাড়া গানের আরও প্রশংসা পেয়েছেন জুডি গ্রির, মাইকেল ডগলাস এবং মাইকেল পেনা তার অভিনয় দিয়ে ভবিষ্যতের তারকা হওয়ার জানান দিয়েছেন।

জেমস গান পিটন রিড ও এডগার রাইটকেও অনেক প্রশংসা করেছেন। গান লিখেছেন আন্ট-ম্যান এর পরিচালক পিটন রিডের ক্যারিয়ার এই মুভিটির মাধ্যমে আরও এগিয়ে যাবে।

আন্ট-ম্যান থিয়াটারে আসবে ২০১৫ সালের ১৭ই জুলাই।