মেইন ম্যেনু

আ.লীগের ইফতার পার্টিতে ছাত্রলীগের হট্টগোল

লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের ইফতার ও দোয়া মাহফিলে ইফতারীর প্যাকেট না পাওয়াকে কেন্দ্র করে তুমুল হট্টগোল করেছে বিক্ষুব্ধ ছাত্রলীগ নেতাকর্মীরা। এসময় তারা চেয়ার ছোড়াছুড়ি, ভাঙচুর আর ধাওয়া-পাল্টাধাওয়ায় লিপ্ত হয়। এতে আহত হয়েছে অন্তত ৫ জন।

শনিবার সন্ধ্যায় লক্ষ্মীপুর সরকারি মহিলা কলেজের পুরাতন ভবনের সামনে এ ঘটনা ঘটে। আহতরা লক্ষ্মীপুর সদর হাসপাতালসহ অন্যান্য ক্লিনিকে প্রাথমিক চিকিৎসা নিয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, লক্ষ্মীপুর সরকারি মহিলা কলেজের পুরাতন ভবনের সামনে জেলা আওয়ামী লীগের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠান চলছিল। এসময় সভা মঞ্চের মাঝখানে ইফতারির প্যাকেট না পাওয়াকে কেন্দ্র করে পৌর শহরের ১০, ১১ও ৫ নং ওয়ার্ড ছাত্রলীগের নেতাকর্মীদের মধ্যে হট্টগোল শুরু হয়। একপর্যায়ে ধাওয়া-পাল্টাধাওয়া, চেয়ার ছোড়াছুড়ি ও ভাঙচুর চালানো হয়। এতে ছাত্রলীগ নেতা টিপু সুলতান শাহেদ, রাজুসহ আহত হন ৫ জন।

তবে জেলা ছাত্রলীগের সভাপতি চৌধুরী মাহমুদুন্নবী সোহেল কাছে দাবি করেন, কোনো ধরনের বিশৃঙ্খলায় জেলা ছাত্রলীগ কিংবা কোনো ছাত্রলীগ কর্মী জড়িত নয়। ইফতার মাহফিলে বহিরাগত যুবকদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটেছে।

জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকুর সভাপতিত্বে লক্ষ্মীপুর সরকারি মহিলা কলেজের পুরাতন ভবনের সামনে জেলা আওয়ামী লীগের ইফতার মাহফিলে প্রধান অতিথি ছিলেন সংসদ সদস্য এ কে এম শাহজাহান কামাল। জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়নের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন লায়ন এম আওয়াল এমপি, জেলা পরিষদ প্রশাসক শামছুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি এম আলাউদ্দিন, জেলা যুবলীগের আহ্বায়ক একেএম সালাহ উদ্দিন টিপু প্রমুখ।