মেইন ম্যেনু

আ.লীগের মিছিলে হামলা, গোলাগুলিতে আহত ৪

যশোর: ঝিকরগাছায় উপজেলা আওয়ামী লীগের সভাপতির নেতৃত্বে প্রতিবাদ কর্মসূচিতে হামলা চালিয়েছে সাধারণ সম্পাদক গ্রুপের লোকজন। এ সময় বোমা বিস্ফোরণ ও গোলাগুলিতে কমপক্ষে চার জন আহত হয়েছেন।

যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদারের বিরুদ্ধে মামলার প্রতিবাদে শুক্রবার বিকেলে দলীয় কর্মসূচিতে এ হামলার ঘটনা ঘটে।

আহতরা হলেন- উপজেলা ছাত্রলীগের সাবেক দপ্তর সম্পাদক ইমামুল হাবিব জগলু, আওয়ামী লীগ কর্মী আব্দুল লতিফ, যুবলীগ কর্মী আলম ও ছাত্রলীগ কর্মী আল আমিন। এদের মধ্যে জগলুকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দলীয় নেতাকর্মীরা জানান, যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান শাহীন চাকলাদারের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মামলার প্রতিবাদে শুক্রবার বিকেলে ঝিকরগাছা উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর আলম মুকুলের নেতৃত্বে সমাবেশে শেষে বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি ঝিকরগাছা ব্রিজের কাছে পৌঁছলে সাধারণ সম্পাদক মুসা মাহমুদের ভাই ইলিয়াসের নেতৃত্বে আশরাফ, মানিক, শুভ, রিংকুসহ সন্ত্রাসীরা হামলা চালায়। এ সময় তারা বেশ কয়েকটি বোমা বিস্ফোরণ ঘটায় ও গুলিবর্ষণ করে। এতে চার জন আহত হন।

ঝিকরগাছা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক মনিরুল ইসলাম জানান, শান্তিপূর্ণ কর্মসূচিতে মুসা মাহমুদের ভাই ইলিয়াসের নেতৃত্বে সন্ত্রাসীরা হামলা চালিয়েছে। তারা ৩-৪টি হাতবোমার বিস্ফোরণ ঘটায় এবং ৮-১০ রাউন্ড গুলিবর্ষণ করে। এতে ৪-৫ জন আহত হয়েছেন।

তবে বোমাবাজি ও গুলিবর্ষণের বিষয়টি অস্বীকার করে ঝিকরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা খবির আহমেদ জানান, আওয়ামী লীগের দু’পক্ষের মধ্যে সংঘর্ষ হয়েছে।