মেইন ম্যেনু

আ.লীগ-বিএনপি কারো হাতেই দেশ নিরাপদ নয়

ইসলামী আন্দোলন বাংলাদেশের সিনিয়র নায়েবে আমির মুফতি সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম বলেছেন, দেশের কিছু নির্বোধ মানুষ বর্তমান সরকারের চলমান জুলুম নির্যাতন থেকে বাঁচার জন্য বিকল্প হিসেবে বিএনপির কথা ভাবছে। অথচ আওয়ামী ও বিএনপি এদের কারোর হাতেই দেশ ও মানবতা নিরাপদ না, যা ইতোপূর্বেই প্রমাণিত হয়েছে। তাই ইসলামী হুকুমতই শান্তির একমাত্র পথ।

শুক্রবার রাজধানীর বিএমএ মিলনায়তনে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের ‘ক্যাম্পাস প্রতিনিধি সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ফয়জুল করীম আরো বলেন, দেশে কোরআন-সুন্নাহর আদর্শ বাস্তবায়ন করতে হলে আগে নিজেদের আদর্শবান হতে হবে। প্রতিটি ক্যাম্পাসে ইসলামী আদর্শ বাস্তবায়নের জন্য সর্বোচ্চ ত্যাগ ও কোরবানির দৃষ্টান্ত স্থাপন করতে হবে। দেশের সার্বিক অবস্থার বিশ্লেষণ করলে মনে হয় কোনো কুচক্রি মহল দেশের ভাবশূর্তি নষ্ট করার জন্য একের পর এক অঘটন ঘটিয়ে যাচ্ছে।

ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সভাপতি নুরুল ইসলাম আল আমীনের সভাপতিত্বে সম্মেলনে বক্তব্য রাখেন- ইসলামী আন্দোলনের নায়েবে আমির আল্লামা আবদুল হক আজাদ, মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুস আহমাদ, পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি প্রফেসর আবদুল লতিফ মাসুম, দৈনিক ইনকিলাবের নির্বাহী সম্পাদক মাওলানা উবায়দুর রহমান খান নদভী, ইশা ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সহ-সভাপতি জি.এম রুহুল আমিন, সেক্রেটারি জেনারেল শেখ ফজলুল করীম মারুফ প্রমুখ।