মেইন ম্যেনু

ইংরেজি বর্ষবরণের মধ্যরাতে ‘শ্লীলতাহানি’র শিকার টলিউডের জনপ্রিয় অভিনেত্রী!

বর্ষবরণের মধ্যরাতে ভারতের বেঙ্গালুরুর রাস্তায় গণশ্লীলতাহানির ঘটনা দেখে শিউরে উঠেছিল দেশ। সেই রাতেই কলকাতাতে শ্লীলতাহানির শিকার হন টলিউডের এক জনপ্রিয় অভিনেত্রী। ঘটনার প্রায় দশদিন বাদে অবশেষে পাঁচ অভিযুক্তকে গ্রেফতার করল পুলিশ।

ঘটনাটি ঘটে ৩১ ডিসেম্বর রাতে৷ সূত্রের খবর অনুযায়ী, রাত ২টো নাগাদ প্রিন্স আনোয়ার শাহ রোডের উপর ওই অভিনেত্রীকে হেনস্থার শিকার হতে হয়৷ জানা গিয়েছে, এক বন্ধুর সঙ্গে নৈশ পার্টি সেরে ফিরছিলেন ওই অভিনে্ত্রী এবং তাঁর এক পুরুষ বন্ধু।

পুলিশ সূত্রে জানা গেছে, রাতের বেলায় অভিনেত্রী বাড়ি ফেরার সময় প্রিন্স আনোয়ার শাহ রোডের একটি পান দোকানের সামনে ৫জন যুবক তাঁদের উপর চড়াও হয়৷ বাধা দিতে গেলে হেনস্থার শিকার হন অভিনেত্রী৷ তাঁর বন্ধুকেও হেনস্থা করা হয় বলে অভিযোগ৷ ঘটনাটি চারুমার্কেট এলাকায় হলেও রাতেই যাদবপুর থানায় অভিযোগ দায়ের করেন অভিনেত্রী৷ কারণ তাঁর বাড়ি যাদবপুর থানা এলাকাতেই৷ ঘটনার তদন্তে নামে পুলিশ।

রাস্তার সিসিটিভি ক্যামেরার সূত্র ধরে সোমবার রাতে গ্রেফতার করা হয় ৫ জনকে৷ গ্রেপ্তার কৃতরা হল শেখ সুরজউদ্দিন, শেখ শাহিলউদ্দিন, আনন্দ মণ্ডল, গৌতম নস্কর, বিশ্বজিত দাস নামে ৫ যুবক৷ তাদের বিরুদ্ধে ৫০৯/৩৪১/৩২৩/৩৫৪/৫০৬/১১৪ ধারায় মামলা রুজু করেছে পুলিশ৷ বাজেয়াপ্ত করা হয়েছে একটি গাড়িও৷ তাদের আজ আলিপুর আদালতে তোলা হবে। -এবেলা।