মেইন ম্যেনু

‘ইউপি নির্বাচনে সকল প্রার্থীকে সমান সুযোগ দিতে হবে’

ইউনিয়ন পরিষদ নির্বাচন ২০১৬-এ সকল দলের প্রার্থীকে সমান সুযোগ দিতে হবে। নির্বাচনের ১ সপ্তাহ আগে থেকে ফলাফল ঘোষণা পর্যন্ত ম্যাজিস্ট্রেসি ক্ষমতা দিয়ে সকল নির্বাচনী এলাকায় সেনা মোতায়েন করা, নির্বাচনকে সর্বমহলে বিতর্কমুক্ত ও গ্রহণযোগ্য করতে হলে “লেভেল প্লেয়িং ফিল্ড” তৈরী করা ও যেহেতু দলীয়ভাবে ইউনিয়ন পরিষদ নির্বাচন হচ্ছে, সেহেতু জাতীয় সংসদ নির্বাচনের ন্যায় বেতার ও বিটিভিতে সকল দলের প্রার্থীদের প্রচারের ব্যবস্থা করতে হবে বলে মন্তব্য করেছেন ইসলামী আন্দোলনের মহাসচিব অধ্যক্ষ মাওলানা ইউনুছ আহমাদ।

আজ দুপুরে আইএবি মিলনায়তনে অনুষ্ঠিত নির্বাচন প্রস্তুতি পর্যালোচনা এক সভায় তিনি এ দাবি জানান। এসময় উপস্থিত ছিলেন যুগ্ম মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান, সহকারী মহাসচিব মাওলানা ইমতিয়াজ আলম, সাংগঠনিক সম্পাদক ইঞ্জিনিয়ার আশরাফুল আলম, কেএম আতিকুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক মাওলানা আহমদ আবদুল কাইয়ুম, দফতর সম্পাদক মাওলানা লোকমান হোসাইন জাফরী, প্রিন্সিপাল মাওলানা শেখ ফজলে বারী মাসউদ, এডভোকেট শেখ লুৎফুর রহমান, মু. বরকত উল্লাহ লতিফ প্রমুখ।

সভায় সন্ত্রাসী, দুর্নীতিবাজ, লুটেরা ও অযোগ্য প্রার্থীদের বর্জন করার জন্য জনগণের প্রতি আহ্বান জানানো হয়। সভায় বিভিন্ন স্থানে প্রার্থীদের ভয়ভীতি প্রদর্শনের খবরে গভীল উদ্বেগ প্রকাশ করা হয়।