মেইন ম্যেনু

ইউপি নির্বাচন: মিঠাপুকুরে নৌকার মাঝি হলেন যারা

মোঃ শামীম আখতার, উপজেলা প্রতিনিধি, মিঠাপুকুর (রংপুর)॥ রংপুরের মিঠাপুকুর উপজেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে তৃতীয় ধাপে। এই উপজেলায় ১৭টি ইউনিয়ন রয়েছে। প্রত্যেক ইউনিয়নে একজন করে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন দেওয়া হয়েছে।

ইউনিয়ন পরিষদ নির্বাচনে এখানে যারা নৌকার মাঝি হয়েছেন তারা হলেন-

১নং খোড়াগাছ ইউনিয়নে আসাদুজ্জামান, ২নং রানীপুকুর ইউনিয়নে শফিকুল ইসলাম রাঙা, ৩নং পায়রাবন্দ ইউনিয়নে ফয়জার রহমান খাঁন, ৪নং ভাংনী ইউনিয়নে কামরুল হাসান, ৫নং বালারহাট ইউনিয়নে মুক্তিযোদ্ধা আব্দুল কুদ্দুস, ৬নং কাফ্রিখাল ইউনিয়নে আশরাফুল ইসলাম, ৭নং লতিবপুর ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান ইদ্রিস আলী, ৮নং চেংমারী ইউনিয়নে রেজাউল কবীর টুটুল, ৯নং ময়েনপুর ইউনিয়নে মাহাবুবুল হক, ১০নং বালুয়া মাসিমপুর ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান ময়নুল হক, ১১নং বড়বালা ইউনিয়নে সাহেব সরকার, ১২নং মিলনপুর ইউনিয়নে আব্দুল হালিম, ১৩নং গোপালপুর ইউনিয়নে দীলিপ পাইকাড়, ১৪নং দুর্গাপুর ইউনিয়নে সাইদুর রহমান তালুকদার সাঈদ, ১৫নং বড় হযরতপুর ইউনিয়নে রোস্তম আলী, ১৬নং মির্জাপুর ইউনিয়নে আব্দুর রউফ মাস্টার ও ১৭নং ইমাদপুর ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান আফসার আলী।

মিঠাপুকুর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান জাকির হোসেন সরকার বলেন, ইউনিয়ন, উপজেলা ও জেলা কমিটির সভাপতি ও সম্পাদকদের নিয়ে ৬ সদস্যের সমন্বয়ে গঠিত কমিটি উপরোক্ত ব্যক্তিদের নামের তালিকা চুড়ান্ত করা হয়েছে।