মেইন ম্যেনু

ইনারিতুর নির্দেশে দুর্ধর্ষ লিওনার্দো!

আর্জেন্টিনায় টেরেরা দেল ফিগোতে অবাধে গুলি চালানো অবস্থায় ক্যামেরাবন্দি হলেন হলিউডের অন্যতম অভিনেতা লিওনার্দো ডি ক্যাপ্রিও!

না, এমন খবরে ঘাবরে যাবেন না। তিনি সসস্ত্র কিংবা কোনো বিপ্লবী বাহিনীতে যোগ দেননি। বরং তিনি অভিনয় জগতেই আছেন। আর গুলি চালানো অবস্থায় তাকে ক্যামেরাবন্দির এই দৃশ্যটিও তার আসন্ন ছবি ‘দ্য রিভিনেন্ট’-এরই।

জানা গেছে, মেক্সিকা্ন অস্কারজয়ী মেধাবী চলচ্চিত্র নির্মাতা আলেহান্দ্রো গঞ্জালেস ইনারিতুর ছবিতে প্রথমবারের মত অভিনয় করছেন হলিউডের ‘টাইটানিক’ খ্যাত অভিনেতা লিওনার্দো ডি ক্যাপ্রিও। আর ছবিটির কাজে সম্প্রতি গিয়েছিলেন আর্জেন্টিনায়। কারণ ছবিটির কাহিনীর প্রয়োজনে আর্জেন্টিনাকেই নাকি ইনারিতুর সবচেয়ে জুতসুই মনে হয়েছে।যদিও ছবিটির শ্যুটিং করার কথা ছিল কানাডায়। কিন্তু আর্জেন্টিনায় শীতের আর তুষারপাতের সুবিধে নিতেই সেখানে গমন করেন নির্মাতা।

তবে তুষারপাত আর শীতের ভয়াবহ প্রকোপের মধ্যেও শ্যুটিংয়ের ফাঁকে নাকি দুভাষি নিয়ে এদিক সেদিকও খুব ভালো করে দেখছেন লিওনার্দো।

‘দ্য রিভিনেন্ট’ ছবিটি সত্য ঘটনা অবলম্বনে নির্মাণ করছেন ‘বার্ডম্যান’ খ্যাত নির্মাতা ইনারিতু। উনবিংশ শতাব্দির এক সীমান্তবাসী ভাল্লুকের গল্প নিয়ে তৈরি করা হয়েছে ছবিটি। আসছে বছরের জানুয়ারিতেই ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

‘দ্য রিভিনেন্ট’ –এর ট্রেলার:



« (পূর্বের সংবাদ)