মেইন ম্যেনু

ইন্টারনেটে আজে-বাজে ছবিতে আসক্ত স্বামী, শিক্ষা দিতে যা করলেন স্ত্রী

স্বামীর সবকিছুই যে স্ত্রীর পছন্দ হবে, তা তো হতে পারে না। বরং বিয়ের পরও স্বামীর অনেক অভ্যাসই মেনে নিতে পারেন না স্ত্রী। তা নিয়ে অশান্তিও হয়। কিন্তু, স্বামীর কু অভ্যাস ছাড়াতে বা বলা ভাল বদলা নিতে এক ব্রিটিশ মহিলা যে কাণ্ড করেছেন, তা এককথায় চমকপ্রদ।

ওই মহিলার স্বামীর খোলামেলা ভিডিও সাইটের প্রতি আসক্তি ছিল। বহুবার বলেও সেই অভ্যাস ছাড়াতে পারেননি ওই মহিলা। শেষপর্যন্ত বদলা নিতে নিজের স্পর্শকাতর স্থানের ছবি ওই সাইটে আপলোড করে দেন ওই মহিলা। তাও ওই মহিলার স্বামী যে সাইটটি দেখেন, সেই সাইটেই!

‘মুনসেট’ নামে ব্রিটেনের একটি জনপ্রিয় ওয়েবসাইটে নিজের অভিজ্ঞতার কথা জানিয়েছেন বছর ৪০-এর ওই মহিলা। ওই মহিলা জানিয়েছেন, তিনি যখন অন্তঃস্বত্বা ছিলেন, তখন প্রতিরাতেই আজে-বাজে সাইট গিয়ে মহিলাদের খোলামেলা ছবি দেখতেন তার স্বামী। বহুবার বারণ করেছিলেন। তার স্বামী শোনেননি। উল্টে অশান্তি করেছেন।

এরপর স্বামীকে উচিত শিক্ষা দেওয়ার সিদ্ধান্ত নেন ওই মহিলা। ওই মহিলা বলেন, ‘একদিন রাতে স্বামী ঘুমিয়ে পড়ার পর, আমি নিজের স্পর্শকাতর স্থানের ছবি তুলে ওই সাইটে পোস্ট করে দিই।’ স্ত্রীর এই কীর্তির কথা ঘুণাক্ষরেও টের পাননি ওই মহিলার স্বামী। এরপর যথারীতি অভ্যাসবশত ওই সাইটটি খোলেন তিনি এবং সেখানে নিজের স্ত্রীর স্পর্শকাতর স্থানের ছবি দেখে মেজাজ হারান। ওই মহিলা বলেন, ‘ওই সাইটে আমার ছবি দেখার পর অত্যন্ত রেগে যান আমার স্বামী। বলেন, আমি নাকি ওর থেকেও খারাপ কাজ করেছি।’

এই মহিলার কীর্তি নিয়ে সোশ্যাল মিডিয়ায় মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে। অনেকেই ওই মহিলার এই পদক্ষেপকে সমর্থন করেছে। আবার কেউ কেউ ওই মহিলার দৃষ্টিভঙ্গি সমালোচনাও করেছেন। তাদের মতে, ওই মহিলার এই হঠকারি সিন্ধান্তে হয়ত শেষপর্যন্ত বিয়েটাই ভেঙে যাবে!






মন্তব্য চালু নেই