মেইন ম্যেনু

ইব্রার অভিষেক ম্যাচে ইউনাইটেডের বড় জয়

ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে প্রাক-মৌসুমের প্রথম ম্যাচে না থকেলও নিজের অভিষেক ম্যাচে মাঠে নেমেই ইব্রাহিমোভিচ জানান দিলেন কেন তার খেলা দেখতে মুখিয়ে ছিল দলের দর্শকরা। তুরস্কের ক্লাব গালাতাসারাইয়ের বিপক্ষে অভিষেক ম্যাচের জ্বলে উঠে নিজে গোল করে দলকে এনে দিলেন ৫-২ গোলের বড় জয়।

নিজ দেশের মাটিতে ম্যানইউর হয়ে ইব্রার অভিষেক দেখতে মুখিয়ে ছিলেন সমর্থকরা। দর্শকদের হতাশ করেননি এই তারকা। ম্যাচের চতুর্থ মিনিটে ডান দিক থেকে আন্তোনিও ভালেন্সিয়ার ক্রসে পেনাল্টি বক্সের কাছ থেকে ৩৪ বছর বয়সী এই স্ট্রাইকারের বাইসাইকেল কিক এক ড্রপে জালে জড়ায়।

তবে ম্যাচের ২২ মিনিটে তুর্কি মিডফিল্ডার সিনান গুমুসের গোলে সমতায় ফেরে গালাতাসারাই। ৪০তম মিনিটে গিনির ফরোয়ার্ড ব্রুমার গোলে এগিয়েও যায় তারা। ফলে ২-১ গোলে পিছিয়ে বিরতিতে যায় ম্যান ইউ।

বিরতি থেকে ফিরে দারুণভাবে ঘুরে দাঁড়ানো মরিনহো বাহিনী। ম্যাচের ৫৫ ও ৫৯তম মিনিটে দুই গোল করে ইউনাইটেডকে ফের এগিয়ে দেন ওয়েইন রুনি। ম্যাচের ৬২তম মিনিটে স্কোরলাইন ৪-২ করেনবেলজিয়ামের মিডফিল্ডার ফেলাইনি। আর ৭৫ মিনিটে রেড ডেভিলস নামে পরিচিত দলটির জয়সূচক গোলটি করেন স্পেনের হুয়ান মাতা।