মেইন ম্যেনু

ইভটিজিং-এর প্রতিবাদ করায় গণ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী আহত

ইভটিজিংকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনা ঘটেছে সাভারের গণ বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের ষষ্ঠ ব্যাচের(৭ম সেমিস্টার) শিক্ষার্থীদের মধ্যে। বুধবার(২রা সেপ্টেম্বর) বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের ষষ্ঠ ব্যাচের ক্লাসরুমে মোঃ আলী তার ক্লাসমেট জান্নাতুল ফেরদৌস বীণাকে শারিরীকভাবে উত্ত্যক্ত করার চেষ্টা করে।

ঘটনাস্থলে একই ক্লাসের শিক্ষার্থী মোঃ হাসান আলীকে বাধা দেয়ার চেষ্টা করে এবং আলী হাসানকে মারাত্মকভাবে আহত করে।

এ সময় ঘটোনাস্থলে উপস্থিত আইন বিভাগের শিক্ষার্থীরা আলীকে ক্লাসরুম থেকে বের করে দেয়। এ বিষয়ে বীণা আইন বিভাগের বিভাগীয় প্রধান রফিকুল আলমের কাছে লিখিত অভিযোগ করে।

বীণা জানান-“আলী আমাকে প্রায় ১ বছর ধরে প্রেমের কথা বলে বিরক্ত করছে এমনকি এর পূর্বে মোবাইলে হুমকিও দিয়েছে। সেই ধারাবাহিকতায় আজ সে আমকে ক্লাশে শরীরে স্পর্শ করে উত্ত্যক্ত করার চেষ্টা করে।”

একই ব্যাচের শিক্ষার্থী ও হামলায় ভুক্তভোগী মোঃ হাসান বলেন-“আমি আলীকে বাধা দিতে গেলে আলী আমাকে কামড়ে জখম করে দেয়। পরে সবাই আলীকে ক্লাস থেকে বের করে দেয় এবং লিখিত অভিযোগ করার সিদ্ধান্ত নেয়।”

এ বিষয়ে আইন বিভাগের বিভাগীয় প্রধান রফিকুল ইসলাম জানান-“আমরা লিখিত অভিযোগ পেয়েছি। এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনের সাথে মিটিং করে সাক্ষ্য প্রমাণের ভিত্তিতে সঠিক বিচার করা হবে।”