মেইন ম্যেনু

ইমরানের সঙ্গে বিবাহ বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন রেহাম খান

বিয়ের ১০ মাসের মাথায় বিবাহ বিচ্ছেদ হয়ে যায় রেহাম খানের সঙ্গে ইমরান খানের। তারপর থেকেই শুরু হয়েছে বিভিন্ন রকমের বিতর্ক। কখনও বলা হয়েছিল রেহাম নাকি ইমরান খানকে খুন করতে চেয়েছিলেন। এমনকি ইমরান খানকে বিবাহ বিচ্ছেদ নিয়ে প্রশ্ন করা হলে তিনি রেগে গিয়ে সংবাদ সম্মেলন থেকে চলে যান। অবশ্য প্রথমে বিবাহ বিচ্ছেদের কথা প্রকাশ্যে আসলে রেহাম ট্যুইটারে জানিয়েছিলেন তারা মিউচুয়ালি বিবাহ বিচ্ছেদ করছেন। তবে এবার এতদিন পরে মুখ খুললেন রেহাম খান। জানালেন বিবাহ বিচ্ছেদের কারণগুলো।

12196080_1022408277781026_6094913502426292384_n
আন্তর্জাতিক সংবাদমাধ্যম সানডে টাইমসকে দেওয়া সাক্ষাৎকারের বরাত দিয়ে রেহামের সেসব কথা তুলে ধরেছে ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজ।

সাক্ষাৎকারে রেহাম খান বলেন, ‘ইমরানের পরিবার চাইত আমি শুধু রান্না করি আর সারাক্ষণ ভেতরেই থাকি। ইমরানের একজন ঊর্ধ্বতন উপদেষ্টা আমাকে বলেছেন, তারা চান আমি রান্নাঘরে যাই। চা বানাই। আর আমি যেন বাইরে না বের হই।’

তিনি আরও বলেন, যখন তিনি পেশোয়ার ‘অ্যাম্বাসেডর অফ স্ট্রীট চিল্ড্রেন’ তখনও থেকেই ঝামেলার সূত্রপাত। অ্যাম্বাসেডর হওয়ার পরেও কোনওভাবেই তিনি কোনও মিটিং-এ যোগ দান করতে পারেননি।

56487fc76ecd8

ছবি: রেহাম খান, ডন

বিবিসি-র চাকরি ছেড়ে দিয়ে ইমরানকে বিয়ে করে রেহাম পুরোপুরিভাবে পাকিস্তানে চলে যান ২০১৩ সালে। রেহাম বলেন, তিনি যথেষ্টই কথা বলতে পছন্দ করেন। কিন্তু ইমরানে পছন্দের ওপরে কোনও কথাই বলা যেত না। কারণ তিনি খুব একটা কথা বলতে পছন্দ করতেন না।

ইমরান প্রসঙ্গে রেহম আরও বলেন, বেডরুমে ইমরানের সঙ্গে একান্ত মুহূর্তেও কোনও সিনেমা নিয়ে কথা বলা যেত না, পর্দার রং নিয়েও কথা বলা যেত না। শুধু একটি বিষয়ে কথা বলা যেত তা হলো রাজনীতি।

imran1

ছবি: বিয়ের সময় অবহেলিত শিশুদের খাওয়াচ্ছেন রেহাম

নিজের চাকরি ছেড়ে পাকিস্তানে চলে যাওয়ার পর এবার রীতিমত চিন্তায় পড়ে গেছেন রেহাম। তাই স্ট্রিট চাইল্ডদের সঙ্গে কাজটা আবার তিনি শুরু করতে চান।

রেহামের বর্তমান আয় এখন যথেষ্টই কম উল্লেখ করে তিনি অভিযোগ করে বলেন, বিয়ের আগে ইমরান তাকে অনেক কিছুর কথা দিয়েছিলেন। রাখতে পারেননি কোনও কথাই। তাই এখন নিজের ভাগ্যকে দোহাই না দিয়ে কাজের মাধ্যমে আবার নিজেকে প্রমাণ করতে চাই।

imran6

ছবি: ইমরানের সঙ্গে রেহামের বিয়ের অনুষ্ঠান, ডন

প্রসঙ্গত, গত ৩০ অক্টোবর ইমরানের দল তাহরিক-ই-ইনসাফের মুখপাত্র নাঈম উল হক বিচ্ছেদের খবর গণমাধ্যমকে নিশ্চিত করে বলেন, বর্তমানে রাজনীতিবিদ হিসেবে প্রতিষ্ঠিত ইমরান খান স্ত্রীকে রাজনীতিতে আসতে না দেওয়ার কারণেই কলহের শুরু হয়, যার পরিণতি শেষ হয় বিচ্ছেদ দিয়ে।
এর আগে গত বছরের ডিসেম্বর মাসে ৪১বয়সী বিবিসির সংবাদ পাঠিকা ‘ওয়েদার গার্ল’খ্যাত রেহামকে বিয়ে করেন ৬৩ বছরের ইমরান খান। রেহাম খানের সঙ্গে লন্ডনে প্রণয় হয় ইমরানের। তারপর ইমরান খানের জাকজমকপূর্ণ বাড়িতে তাদের বিয়ে হয়। দুজনেরই এটা দ্বিতীয় বিয়ে ছিলো এবং আগের পক্ষে তাদের সন্তান রয়েছে।



« (পূর্বের সংবাদ)