মেইন ম্যেনু

ইমরান হাশমি’র বিপরীতে বলিউডে বাংলাদেশের নুসরাত ফারিয়া

এবার আর ঢালিউড-টলিউড মিশ্রনে নয়। বাংলাদেশের প্রথম নায়িকা হিসেবে বলিউডি সিনেমায় নাম লেখালেন বাংলাদেশি অভিনেত্রী নুসরাত ফারিয়া। সরাসরি বোম্বের নায়িকা হতে যাচ্ছেন তিনি। বলিউডে সিরিয়াল কিসার খ্যাত অভিনেতা ইমরান হাশমি বিপরীতে দেখা যাবে তাকে। ছবির নাম ‘গাওয়া- দ্যা উইটনেস’। এতে আরও অভিনয় করবেন নওয়াজউদ্দিন সিদ্দিক ও কলকাতার পায়েল সরকার। ছবিটি পরিচালনা করছেন বিষ্ণু দত্ত। টাইমস অফ ইন্ডিয়া এ তথ্য নিশ্চিত করে তাঁরা একটি খবর প্রকাশ করেছে।

নুসরাত ফারিয়া বলেন, এটা আমার জন্মদিনের সেরা গিফট। আমি অত্যন্ত আনন্দিত যে বলিউডের মতো বড় একটি জায়গায় কাজ করতে পারছি। স্ক্রিপ্টটা পেয়েছিলাম মাসখানেক আগে। তখন লন্ডনে ‘আশিকী’ চলচ্চিত্রের শুটিংয়ে ছিলাম। সিনেমার কাস্টিং ডিরেক্টর অপুর্ব যোশেফ আমার লুক টেস্ট নিয়েছিলেন। হিন্দিতে অডিশন নিয়েছিলেন। পরে চলচ্চিত্র আশিকী’র ‘তার আশিকী’ গানটা রিলিজের চারদিন আগে আমাকে ফাইনালি কাস্টিং করেন। মূলত আশিকী গানটা দেখেই আমাকে তারা নির্বাচন করে।

গাওয়া- দ্য উইটনেস একটি থ্রিলার ধাঁচের ছবি। এতে ইমরান হাশমি একজন গোয়েন্দা কর্মকর্তা। তার প্রেমিকা হিসেবে থাকবেন ফারিয়া। ছবিটির কাজ আগামী নভেম্বরে শুরু হবে। দৃশ্যধারণ হবে পুনে ও কলকাতাতে।



« (পূর্বের সংবাদ)