মেইন ম্যেনু

‘ইমামের কথায় হয়েছে অরলান্ডোর হত্যাকাণ্ড’ : তসলিমা নাসরিন (ভিডিও)

বাংলাদেশের নির্বাসিত লেখিকা এবার অরলান্ডোর হত্যাকাণ্ড নিয়ে মুখ খুলে বোমা ফাটালেন। বেশিরভাগ সময় তিনি ধর্ম নিয়ে কটূক্তি করতে ব্যস্ত থাকে। তাই তিনি বেশ সমালোচিত একজন নারী।

গত শনিবার ফ্লোরিডার অরলান্ডোতে ওমর মতিন নামের একজন মুসলমান ধর্মের ব্যক্তি সমকামী ক্লাবে হামলা চালিয়ে ৫০ জন মানুষকে হত্যা করে। এখনও ৫৩ জন মানুষ আহত অবস্থায় হাসপাতালের বিছানায় কাৎরাচ্ছেন। এই বোমা হামলার পর এতে আইএসের সম্পৃক্ততা রয়েছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে। সারা বিশ্বের মুসলিমরা এখন আতঙ্কে কারণ বিভিন্ন স্থানে বিভিন্ন হামলার কারণে মুসলমানদের দায়ী করা হচ্ছে।

তসলিমা নাসরিন নিজের টুইটার একাউন্টে একটি ভিডিও পোস্ট করে বলেছেন, ‘ওমর মতিনের ব্রেন-ওয়াশ করেছিলেন অরলান্ডোর একজন ইমাম, যিনি সমকামীদের হত্যা করার কথাও বলেছিলেন।’

ভিডিওটিতে দেখা যায়, ইসলামী শরিয়তের একজন এক্সপার্ট ডঃ শেখ ফররুখ সেকালেসফার একটি অনুষ্ঠানে বক্তৃতা দিচ্ছেন। সেখানে তিনি বলেছিলেন, সমকামীদের হত্যা করা জায়েজ।

২০১৩ সালের এই ভিডিওটিতে সেই ইমাম বলেন, ‘এই সকল অপকর্মের জন্য মৃত্যু সঠিক পন্থা। তাদের উপর কোন সমবেদনার প্রয়োজন নেই। তাদের জন্য একমাত্র শাস্তি মৃত্যুদণ্ড।’

তসলিমা নাসরিনের দেয়া সেই ভিডিও দেখতে এখানে ক্লিক করুন