মেইন ম্যেনু

ইসলামের সুমহান আদর্শ সর্বত্র পৌঁছে দিতে হবে

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর মহাসচিব অধ্যক্ষ মাওলানা ইউনুছ আহমদ বলেছেন, বিরানব্বই ভাগ মুসলমানের দেশে ইসলামের বড়ই দুর্দিন চলছে। ইসলাম নিয়ে বেচে থাকাই কঠিন হয়েছে। ইসলামের সুমহান আদর্শ সর্বত্র পৌঁছে দিতে হবে। বর্তমান সরকারের ডানে বামে নাস্তিকগোষ্ঠী ভীড় জমাচ্ছে।

তাদেরকে কঠোর হস্তে দমন না করলে নৌকা চিরদিনের জন্য ডুবে যাবে। তিনি অবিলম্বে আল্লাহদ্রোহী নাস্তি-মুরতাদদের শাস্তির আইন প্রণয়ন করে সরকারের নাস্তিক ও মুরতাদ মন্ত্রীদের মন্ত্রী পরিষদ থেকে অপসারণ করতে হবে এবং যারা আজান ও ধর্মীয় মাহফিলকে শব্দ দুষন বলে আখ্যায়িত করে তাদেরকে কঠোর শাস্তির দাবি জানান।

আজ বিকেলে পুরানা পল্টনস্থ আইএবি মিলনায়তনে ইসলামী আন্দোলন বাংলাদেশের দাওয়াতী মাসের কার্যক্রম পর্যালোচনা সভায় সভাপতির বক্তব্যে তিনি একথা বলেন। সভায় উপস্থিত ছিলেন, রাজনৈতিক উপদেষ্টা অধ্যাপক আশরাফ আলী আকন, যুগ্ম মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান, সহকারী মহাসচিব মাওলানা ইমতিয়াজ আলম, আলহাজ্ব আমিনুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ইঞ্জিনিয়ার আশরাফুল আলম, সহ-সাংগঠনিক সম্পাদক কেএম আতিকুর রহমান, প্রচার সম্পাদক মাওলানা আহমদ আবদুল কাইয়ূম, মাওলানা মোহাম্মদ নেছার উদ্দিন, আলহাজ্ব হারুন অর রশিদ, দফতর সম্পাদক মাওলানা লোকমান হোসাইন জাফরী, মাওলানা দেলাওয়ার হোসাইন সাকী প্রমুখ।



« (পূর্বের সংবাদ)