মেইন ম্যেনু

ঈদের শুভেচ্ছা জানালেন রায়না-গেইল

ঈদ মানে খুশি। ঈদ মানে আনন্দ। তার ওপর এটি যদি হয়, ঈদ উল ফিতর, তবে তো আর কথাই নেই। আনন্দ আর খুশির মাত্রা বেড়ে যায় বহুগুণ। কারণ দীর্ঘ এক মাসের সংযম, ত্যাগ আর সিয়াম সাধনার পর মুসলমানেরা এই দিনটি খুব আনন্দের সাথে পালন করে থাকে। মুসলিম প্রধান দেশে ঈদ উল ফিতর হলো একটি অন্যতম বৃহত্তম বাৎসরিক উৎসব। তবুও জাতি-বর্ণ-ধর্ম নির্বিশেষে দেশের প্রতিটি মানুষ ঈদের এই আনন্দে সামিল হয়। সবার মুখে আনন্দের হাসি। সকল দুঃখ-কষ্ট ভুলে অন্তত ঈদের দিনে যে যার সাধ্য মতো খুশিতে মেতে উঠে। বৃহস্পতিবার বাংলাদেশে ঈদ-উল ফিতর।

পবিত্র সেই ঈদ-উল ফিতর উপলক্ষে ভক্তদের শুভেচ্ছা জানালেন ক্রিকেট বিশ্বের বড় দুই বিজ্ঞাপন ক্রিস গেইল ও সুরেশ রায়না। বুধবার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ক্রিস গেইল পাঞ্জাবি পরিহিত অবস্থায় নিজের একটি ছবি পোস্ট করে সবাইকে ঈদ মোবারক জানান। ভারতীয় ক্রিকেটার সুরেশ রায়না নিজের টুইটার আইডিতে ভক্তদের ঈদের শুভেচ্ছা জানিয়েছেন। এ ছাড়া ইউসুফ পাঠান এবং ইরফান পাঠান সকলকে ঈদ মোবারক জানান।

ছবি পোস্ট করে ক্রিস গেইল লিখেছেন, ‘ঈদ মোবারক। ঈদের শুভেচ্ছা রইল।’ আর সুরেশ রায়না লম্বা পাঞ্জাবি পরিহিত ছবি পোস্ট করে লিখেছেন, ‘বিশ্বব্যাপী আমার সকল ভক্তদের জানাই ঈদ মোবারক।’