মেইন ম্যেনু

ঈদে আসছে নির্মাতা মজিবুল হক খোকনের টেলিফিল্ম ‘আকশ কেন অন্ধকারে’

বর্তমান সময়ের সফল জনপ্রিয় নির্মাতা মজিবুল হক খোকন। এই সময়ের হাসি-আনন্দ ,দুখ-বেদনা শিক্ষানীয় নাটক-টেলিফিল্ম মানেই নির্মাতা মজিবুল হকের নাটক।

বর্তমান সময়ে আলোচিত নির্মাতার ঈদের নাটক টেলিফিল্ম মানেই এখন মজিবুল হক খোকন। দর্শক প্রিয় এই চিত্রপরিচালক ইতিমধ্যে বেশ কয়েকটি জনপ্রিয় নাটক নির্মান করে দর্শক মহলে বেশ নাম কুড়িয়েছেন এবং দক্ষতার পরিচয় দিয়েছেন এই তরুন পরিচালক। সম্প্রতি আসছে কোরবাণীর ঈদের জন্য চমতকার একটি নাটকের কাজ শেষ করলেন তিনি।

দর্শকদের চাহিদা পূরণ করতে মজিবুল হক খোকন টেলিফ্লিম তেরিতে ব্যস্ত হয়ে পরছেন। নির্মাতা সুত্রে জানা যায় , আগামী ১০ সেপ্টেম্বর থেকে ঢাকার বিভিন্য লোকেশনে টেলিফিল্মটির কাজ শুরু হবে।

ঈদের জন্য নির্মান করতে যাওয়া টেলিফিল্মটি সম্পর্কে জানতে চাই পরিচালক মজিবুল হক খোকন জানান, অমার টলিফিল্মটির নাম আকশ কেন অন্ধকারে….গল্পটি কিছু এরকম একটি ছেলে পড়াশুনা শেষ করে বেকার ঘুরে বেরাচ্ছে। কোথাও কোন কাজ পাচ্ছে না। এবং তার চার পাশের মানুষগুলোকে সে দেখছে গাড়ি বাড়ি বিলাশীতায় সবাই মেতে আছে। অথচ এত শিক্ষিত হয়েও তাকে বেকারত্ব অভিশাপ নিয়ে চলতে হচ্ছে। একসময় সেই ছেলেটি রাগে দুঃখে তার জীবনের মোর ঘুরিয়ে নিতে বাধ্য হয়। সে পা বাড়ায় ভুল পথে। শুরু করে অন্ধকর জগৎতের জীবন। মানুষকে ঠকিয়ে টাকা উপার্জন করা হয় তার দৈনন্দিন জীবনের অংশ। সবার সাথে প্রতারনা করে সমাজের সেই সব বড় বড় প্রতিষ্ঠিত মানুষের কাতারে দাড়াবার চেষ্টা করতে থাকে।

একসময় সে নিজের ভূল বুঝতে পারে। তখন সে ভালো হতে চায় কিন্তু নিয়তীর কাছে সে হেড়ে যায়। পুলিশ তাকে ধরে নিয়ে যায়। এখন কি করবে সে ? কে দাঁড়াবে তার পাশে এমনি একটি অসাধারন গল্প নিয়ে তেরি হবে টেলিফিল্মটি। এতে অভিনয় করবেন জনপ্রিয় টিভি অভিনেতা জাহিদ হাসান ,চলচ্চিত্র অভিনেতা মিজু আহমেদ ও হিমি এবং আরো অনেকে। রচনাঃ আহসান আলমগীর। পরিচালনাঃ মজিবুল হক খোকন।