মেইন ম্যেনু

ঈদে দেখা যাবে তারকারা কেমন ক্রিকেট খেলেন

ঈদের সাত দিন শুধু নাটক -সিনেমার বিনোদন নয়। এবারের ঈদে তারকারও মেতে উঠেছেন ক্রিকেটের আনন্দে। চলচ্চিত্র ও নাটকের অভিনয়শিল্পী, মডেল, নির্মতা এবং জাতীয় দলের বর্তমান ও সাবেক ক্রিকেটার নিয়ে প্রথম বারের মত আয়োজিত হল সেলিব্রেটি ক্রিকেট ফেস্টিভ্যাল।

অনুষ্ঠানটি প্রচারিত হবে গাজী টিভিতে ঈদের দিন থেকে ধারাবাকিভাবে ৭ম দিন পর্যন্ত। সেলিব্রেটি ক্রিকেট ফেস্টিভ্যাল ঈদের দিন থেকে তৃতীয় দিন পর্যন্ত প্রচারিত হবে দুপুর ৩টা থেকে ৫টা পর্যন্ত এবং ঈদের ৪র্থ দিন থেকে ৭ম দিন পর্যন্ত বাংলাদেশ ও সাউথ আফ্রিকার টেস্ট ম্যাচ এর শেষে প্রচারিত হবে। সেলিব্রেটি ফেস্টিভ্যাল এর টাইটেল পৃষ্ঠপোষকতা করেছে বেভার এবং পাওয়ারড বাই পৃষ্ঠপোষকতায় আছে বাংলালিংক।

টুর্নামেন্টে তারকাদের ছয়টি দলে দেখা যাবে। দলগুলো হল বাংলালিংক পপকর্নলাইব স্ট্রাইকার্স, ধ্বনিচিত্রের হুংকার, সিম্ফোনি অরেঞ্জ রকার্স, দীপ্ত টিভি ইউ সি এফ ওয়ারিওরস, কাজী এন্ড কাজী টেলিহোম টাইটান্স, টিম ভিশন। সেমিফাইনাল ও ফাইনাল ম্যাচ খেলার জন্য দলগুলোকে অতিক্রম করতে হয়েছে পনেরোটি রাউন্ড রবিন লীগ ম্যাচ। কখনো চার-ছয়-আউট কিংবা নো-বল, ডট-বল কে জিতবে, কে হারবে। সেমিফাইনাল ও ফাইনালে একে অপরের মধ্যে দেখা যাবে তীব্র প্রতিযোগিতা। এই উত্তেজনার পাশাপাশি ক্রিকেট খেলাকে ঘিরে সবার এক সাথে এই মিলন মেলা উৎসবে পরিণত হয়।

সেলিব্রটি ক্রিকেট ফেস্টিভ্যাল এর জন্য থিম সং ‘বাঘবাজি’ এর সুর ও সংগীত আয়োজন করেছেন চিরকুট ব্যান্ড।