মেইন ম্যেনু

ঈদে নেই শাকিব-জয়ার ‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী টু’

বেশ কিছুদিন ধরেই চলচ্চিত্রপাড়ায় গুঞ্জন চলছিল, এ বছরের অন্যতম আলোচিত ছবি সাফিউদ্দিন সাফি পরিচালিক ‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী টু’ এবারের ঈদে মুক্তি পাবে, কিন্তু শেষ পর্যন্ত এমন সিদ্ধান্ত থেকে সরে এলেন খোদ নির্মাতাই। কারণ তিনি তাড়াহুড়ো করে ছবি মুক্তি দিতে নারাজ। ফলে আসছে ঈদে মুক্তি পাচ্ছে না ছবিটি।

জানা গেছে, ঈদে সাফিউদ্দিন সাফি পরিচালিত ‘পূর্ণদৈর্ঘ প্রেম কাহিনী’ ছবির সিক্যুয়াল ‘পূর্ণদৈর্ঘ প্রেম কাহিনী টু’ মুক্তির কথা থাকলেও শেষ পর্যন্ত শেষ পর্যন্ত ঈদের ছবির তালিকা থেকে সরে দাঁড়ালেন প্রযোজনা সংস্থা ফ্রেন্ডজ মুভিজ ইন্টারন্যশনাল।

এ প্রসঙ্গে পরিচালক সাফিউদ্দিন সাফি বলেন, তাড়াহুড়ো করে দর্শকদের মানহীন ছবি উপহার দিতে চাই না। আমাদের ছবির আরো বেশ কিছু দৃশ্যের শুটিং এখনো বাকি আছে। ঈদের আগেই সেসব কাজ এবং আবহ সংগীতের কাজ করে সেন্সরে জমা দেবো। সে হিসেবে ঈদে ছবিটি মুক্তি দেয়া সম্ভব হতো। তবে আমার পরিচালনা জীবনের অভিজ্ঞতা থেকে দেখেছি, তাড়াহুড়ো করে কোনো ছবি মুক্তি দিয়ে তার ফল কখনো ভালো হয়না। যেহেতু ছবিটি ক্রিকেটকে উপজীব্য করে একটি প্রেম কাহিনী-এর আবেদন সবসময়ই থাকবে।

এখন পর্যন্ত মুক্তির তারিখ চূড়ান্ত না করলেও পরিচালক আশাবাদী, অন্য যে কোনো উৎসবমুখর দিন কিংবা ছুটির দিনে এককভাবে পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী টু মুক্তি পেলে দর্শক গ্রহণ করবেনই।

উল্লেখ্য, রুম্মান রশীদ খান-এর কাহিনী, চিত্রনাট্য ও সংলাপ নিয়ে পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী টু ছবিতে অভিনয় করেছেন শাকিব খান, জয়া আহসান, ইমন, মৌসুমী হামিদ, ওমরসানি, শহীদুল আলম সাচ্চু, গুলশান আরা, জনি হক, নূর, সাজ্জাদ হোসাইন, শিশু শিল্পী মাহি সহ আরো অনেকে।



« (পূর্বের সংবাদ)