মেইন ম্যেনু

ঈশ্বরদী পৌরবাসি ধানের শীষ ও বাবলুর প্রতি দূর্বল

আসন্ন ঈশ্বরদী পৌরসভা নির্বাচনকে সামনে রেখে ঈশ্বরদী টেম্পু ষ্ঠ্যান্ডে বিএনপি মনোনীত ধানের শীষ প্রতিকের মেয়র প্রার্থীর পথসভা সোমাবার সন্ধ্যায় অনুষ্ঠিত হয়েছে। পথসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়ার উপদেষ্টা ও সাবেক বিদ্যুৎ প্রতিমন্ত্রী ইকবাল হাসান মাহমুদ টুকু।

পৌর বিএনপির সভাপতি আকবর আলী বিশ্বাসের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কেন্দ্রিয় বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক ও সাবেক এমপি আব্দুল মমিন তালুকদার, জেলা বিএনপির সভাপতি মেজর (অব:) কেএস মাহমুদ, সহ-সভাপতি কেএম মুসা, সাধারন সম্পাদক ইঞ্জিনিয়ার হাবিবুর রহমান তোতা, এ্যাডভোকেট মাসুদ খন্দকার, উপজেলা বিএনপির সভাপতি সামসুদ্দিন আহমেদ মালিথা, সহ-সভাপতি জিয়াউল ইসলাম সন্টু সরদার, সাধারন সম্পাদক আলাউদ্দিন বিশ্বাস, সাংগঠনিক সম্পাদক আব্দুল মান্নান, সাঁড়া ইউপি চেয়ারম্যান জার্জিস হোসেন, দাশুড়িয়া ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম কেনেডি, পৌর বিএনপির সহ-সভাপতি আলমগীর হোসেন আলম, পৌর বিএনপির ছাত্র বিষয়ক সম্পাদক ইমরুল কায়েস সুমন ও হাসিবুর রহমান হাক্কে মন্ডল। সঞ্চালকের দায়িত্ব পালন করেন পৌর বিএনপির সিনিয়র সহ-সভাপতি আক্তারুজ্জামান আক্তার।

ইকবাল হাসান মাহমুদ টুকু বলেন, ঈশ্বরদী পৌরবাসি ধানের শীষ ও বাবলুর প্রতি দূর্বল, তাই তাকে বার নির্বাচিত করেন। বেগম খালেদা জিয়া বাবলুর হাতে ধানের শীষ তুলে দিয়েছেন, আজ আমি নতুন ভাবে বাবলুর হাতে ধানের শীষ তুলে দিলাম। খালেদা জিয়ার নির্দেশে ঈশ্বরদী পৌর বিএনপির নেতাকর্মীরা একত্রিত হয়ে ধানের শীষের মেয়র প্রার্থী বাবলুর পক্ষে কাজ করবেন। আমরা পাগলা রাজার দেশে বসবাস করছি। কারণ তারা জাতীয় প্রতিক পৌর নির্বাচনে ব্যবহার করছেন।

তিনি আরও বলেন, আওয়ামীলীগ জোর করে ভোট ছিনতাই করার পাঁয়তারা করছে, তারা বিএনপির ভোটারদের ভয়ভীতি দেখিয়ে ভোট কেন্দ্রে যেতে বাধা সৃষ্টি করার নীলনকশা করছে, তাদের সে আশা পুরণ হবেনা।

তিনি ঈশ্বরদীর বিএনপি নেতাকর্মী সমর্থকদের উদ্দ্যেশ্যে বলেন বেগম খালেদা জিয়ার ধানের শীষ আজ আনুষ্ঠানিক ভাবে বাবলুর হাতে তুলে দিলাম, আপনারা সাহস করে ভোট কেন্দ্রে যাবেন, প্রয়োজনে ব্যালট বাক্স পাহারা দিয়ে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী মকলেছুর রহমান বাবলুকে পুণরায় মেয়র নির্বাচিত করে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার ধানের শীষের মর্যাদা রাখবেন।

তিনি পুলিশ ও প্রশাসনের উদ্দ্যেশ্যে বলেন, ক্ষমতা চিরস্থায়ী নয়, দেশের মানুষের ট্যাক্সের পয়সায় আপনি যে বেতন পেয়ে জীবন যাপন করেন তার সঙ্গে বেঈমানি করবেন না, তাহলে আল্লাহও সহ্য করবেনা।

নিরপেক্ষ থাকুন, আপনারা বেঈমানি করলে সাধারণ মানুষ যেদিন ফুঁসে উঠবে সেদিন আপনাদের কেউ রক্ষা করতে পারবেনা। পথসভা শেষে কেন্দ্রীয় নেতাকর্মীরা মেয়র প্রার্থী বাবলুকে সাথে নিয়ে ঈশ্বরদীর স্টেশন রোড ও বাজার এলাকার জনসাধারনের সাথে দেখা করে ধানের শীষ প্রতিকে ভোট প্রার্থনা করেন।