মেইন ম্যেনু

উজিরপুরে পৌর নির্বাচনে নিজেকে প্রতিষ্ঠায় লড়ছেন ১১জন নারী কাউন্সিলর প্রার্থী

উজিরপুর পৌরসভার ৩টি সংরক্ষিত ওয়ার্ডে নারী কাউন্সিলর প্রার্থী রয়েছেন ১১জন। এরমধ্যে ১,২,৩নং ওয়ার্ডে আওয়ামীলীগের দুর্দিনের ত্যাগী সৈনিক,প্রয়াত আওয়ামীলীগ নেতা আবুল হাওলাদারের কন্যা ও তৃনমুল জনগোষ্ঠির ভরসা, ইয়াজিয়াসমিন চায়নার আঙ্গুর ফল প্রতীকের সাথে প্রতিদ্বন্দীতা হবে সাবেক ছাত্রদল নেত্রী ও উপজেলা ছাত্রদলের সভাপতি সাহাবুদ্দিন সাবুর ভাতিজী সুমাইয়া আক্তার বীণার কাঁচি প্রতিকের ।

অবশ্য ছাত্রদল সভাপতি নিজেও ১নং ওয়ার্ডের একজন কাউন্সিলর প্রার্থী,তবে ১নং ওয়ার্ডে শেখ আঁখি আক্তার মৌমাছি প্রতিক নিয়ে প্রতিদ্বন্দিতা করলেও উপজেলা আওয়ামীলীগের প্রভাবশালী এক নেতা বিএনপি পরিবারের বীনা আক্তারকেই সংরক্ষিত মহিলা কাউন্সিলর হিসাবে নির্বাচিত করাতে চায় বলে এলাকায় ব্যাপক গুঞ্জন উঠেছে।

৪,৫,৬নং ওয়ার্ডে আওয়ামীলীগ নেত্রী সংগীতজ্ঞ ও সমাজ উন্নয়নে জয়ীতা পদক প্রাপ্ত ও প্রয়াত শ্রদ্ধেয় শিক্ষক জিতেন্দ্র নাথ বিশ্বাসের কণ্যা ডাঃ গৌরী রানী বিশ্বাসের হারমোনিয়াম প্রতিকের সাথে ওয়ার্কার্স পার্টির রেহানা বেগমের গ্যাসের চুলা প্রতিকের প্রতিদ্বন্দিতা হওয়ার সমুহ সম্ভাবনা তৈরী হয়েছে ।

অবশ্য এ ওয়ার্ডে ২ জন গৃহবধু ছবি রানী মন্ডল কাঁচি ও আফসানা আক্তার বিথী ভ্যানিটি ব্যাগ প্রতিক নিয়ে ভোটারের বাড়ি বাড়ি গিয়ে ভোট প্রার্থনা করে যাচ্ছেন ।

৭,৮,৯নং ওয়ার্ডে উপজেলা মহিলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক ও পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক চলন্তিকা হালদারের ভ্যানিটিব্যাগ প্রতীকের সাথে উপজেলা মহিলা আওয়ামীলীগের সম্পাদক রানী বেগমের কাঁচি প্রতিকের হাড্ডাহাড্ডি লড়াই হওয়ার সম্ভাবনা রয়েছে।

এ ওয়ার্ডে সাবেক ইউপি সদস্য নিগার সুলতানা বকুল তার সমর্থকদের সাথে নিয়ে চুরি প্রতিকের জন্য ভোট প্রার্থনা করে যাচ্ছেন ।