মেইন ম্যেনু

‘উড়িয়ে দেওয়া হবে বিমান’, কলকাতা বিমানবন্দরে ফের বোমাতঙ্ক

কয়েকদিন আগেও একাধিকবার ফোন করে বিমানবন্দরে বোমা রাখা রয়েছে বলে হুমকি দেওয়া হয়। যার জেরে যাত্রীদের মধ্যে আতঙ্ক ছড়িয়েছিল। এদিনের ঘটনায় আতঙ্কিত হওয়া ছাড়াও যাত্রীদের হয়রানিও হল।

আবার কলকাতা বিমানবন্দরে বোমাতঙ্ক। কলকাতা থেকে গুয়াহাটিগামী একটি এয়ার ইন্ডিয়ার বিমানে বোমা রাখা আছে বলে হুমকি দেওয়া হল।

এদিন সকালে বেঙ্গালুরু থেকে কলকাতা হয়ে গুয়াহাটি যাওয়ার কথা ছিল এয়ার ইন্ডিয়ার একটি বিমানের। কিন্তু সকাল সাড়ে আটটা নাগাদ বিমানবন্দরে মহিলা কন্ঠে ফোন করে ওই বিমানে বোমা রাখা আছে বলে হুমকি দেওয়া হয়। হুমকি ফোনে বলা হয়, বিস্ফোরণে বিমান উড়িয়ে দেওয়া হবে। এর পরেই সতর্কতামূলক ব্যবস্থা হিসেবে বিমান থেকে প্রায় ৬০জন যাত্রীকে নামিয়ে দিয়ে বিমানে তল্লাশি চালানো হয়। শেষ খবর পাওয়া পর্যন্ত এখনও বিমান থেকে সন্দেহজনক কিছু পাওয়া যায়নি। বিমানটিকে আইসোলেশন বে-তে নিয়ে যাওয়া হয়েছে।

কে ফোন করে এই হুমকি দিল, তাও খতিয়ে দেখছে পুলিশ। কয়েকদিন আগেও একাধিকবার ফোন করে বিমানবন্দরে বোমা রাখা রয়েছে বলে হুমকি দেওয়া হয়। যার জেরে যাত্রীদের মধ্যে আতঙ্ক ছড়িয়েছিল। এদিনের ঘটনায় আতঙ্কিত হওয়া ছাড়াও যাত্রীদের হয়রানিও হল।