মেইন ম্যেনু

উল্টো রাস্তায় বিচারপতির গাড়ি, চাপা পড়লেন মোটরসাইকেল আরোহী

রাজধানীর হোটেল ইন্টার কন্টিনেন্টালের (সাবেক রূপসী বাংলা হোটেল) সামনের ক্রসিংয়ে উল্টোপথ দিয়ে আসা এক বিচারপতির গাড়ির নিচে চাপা পড়ে এক মোটরসাইকেল আরোহী গুরুতর আহত হয়েছেন। রোববার রাতে ঘটা ওই দুর্ঘটনায় আহত মোটরসাইকেল আরোহী জুবিন ফয়সলকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে ভর্তি করা হয়। ফয়সল একটি বেসরকারি প্রতিষ্ঠানের আইটি বিভাগে কর্মরত আছেন।

কামাল হোসেন নামে এক ব্যক্তি কালো রঙের পাজেরো গাড়িটি চালাচ্ছিলেন। তিনি নিজেকে চালক দাবি করে বলেন, গাড়িটি জাহাঙ্গীর হোসেন নামে সুপ্রিম কোর্টের এক বিচারপতির। কামালকে ট্রাফিক পুলিশ আটক করে পুলিশের কাছে সোপর্দ করলেও পরে তাকে ছেড়ে দেওয়া হয় বলে জানা গেছে।

রমনা বিভাগের পুলিশের উপ-কমিশনার মারুফ হোসেন সরদার জানান, দুর্ঘটনার সময় গাড়িতে ওই বিচারপতি ছিলেন না। চালক স্বেচ্ছায় উল্টোপথে গাড়ি চালাচ্ছিলেন। আহত মোটরসাইকেল চালককে বঙ্গবন্ধু শেখ মুজিব হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান বলেন, গাড়িটি একজন বিচারপতির। তবে সে সময় বিচারপতি গাড়িতে ছিলেন না। গাড়িটি মিন্টো রোড থেকে উল্টোপথে বাংলামোটরের দিকে যাচ্ছিল। এ সময় মোটরসাইকেলটি মিন্টো রোডের দিকে যাচ্ছিল।

তিনি আরো বলেন, মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেলটি সরাসরি জিপের নিচে চলে যায়। এতে আরোহী ফয়সল গুরুতর আহত হন। গাড়ির চালককে এখনও গ্রেফতার করা হয়নি। আহত ফয়সলের যাবতীয় চিকিৎসার ব্যয়ভার বহন করছেন ওই গাড়ির মালিক।






মন্তব্য চালু নেই