মেইন ম্যেনু

উ. আমেরিকা ও ইউরোপে মুক্তি পাচ্ছে শিকারি

দুই বাংলার যৌথ প্রযোজনায় নির্মিত শাকিব-শ্রাবন্তী অভিনীত `শিকারি` ছবিটি গেল ঈদে বাংলাদেশে মুক্তি পায়। মুক্তির প্রায় একমাসের মধ্যে ছবিটি ব্যবসা সফলের খাতায় নাম লেখায়-দাবি বাংলাদেশের প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার। বাংলাদেশ দাপিয়ে শিকারি আগামী ১২ আগস্ট পশ্চিমবঙ্গের বিভিন্ন হলে মুক্তি পাবে। উপলক্ষ দেশটির স্বাধীনতা দিবস ১৫ আগস্ট। সেখানে মুক্তির প্রচারণায় অংশ নিতেই শাকিব এখন কলকাতায়।

এরমধ্যেই জানা গেল নতুন এক খবর। `শিকারি` ছবির কলকাতার প্রযোজনা প্রতিষ্ঠানকে মুভিজের কর্ণধার অশোক ধানুকা এক টুইট বার্তায় জানিয়েছেন, `আগামীতে উত্তর আমেরিকা ও ইউরোপে `শিকারি` মুক্তি দেয়া হবে। আপাতত ছবিটি মুক্তির জন্য আমেরিকা, কানাডা এবং ফ্রান্স এই তিন দেশ চূড়ান্ত হয়েছে। ভবিষ্যতে আরো কয়েকটি দেশে শিকারি মুক্তি পরিকল্পনা আছে বলেও জানায় দু`দেশের প্রযোজনা প্রতিষ্ঠানের।

মূলত, বিশ্বের বিভিন্ন দেশে ছড়িয়ে থাকা বাঙালিদের কথা মাথায় রেখেই এমন সিদ্ধান্ত নিয়েছে ছবিটির প্রযোজক সংস্থা এসকে মুভিজ ও জাজ মাল্টিমিডিয়া। শিকারি ছবিটি পরিচালনা করছেন কলকাতার জয়দেব ও বাংলাদেশের জাকির হোসেন সীমান্ত। এতে শাকিব-শ্রাবন্তী ছাড়া আরো অভিনয় করছেন বাংলাদেশের অমিত হাসান, রেবেকা, শিবা সানু, সুব্রত ও কলকাতার সব্যসাচী চক্রবর্তী, রুদ্র প্রতাপ, সুপ্রিয় দত্ত, লিলি চক্রবর্তী, খরাজ মুখার্জি, রাহুলসহ আরো অনেকে।