মেইন ম্যেনু

ঋত্বিক-সোনমের পর এবার হুমা-বিদ্যুতের ঝলক (ভিডিও)

গত বছরে যে একক মিউজিক ভিডিওগুলো কাঁপিয়েছে তারমধ্যে ম্যায় রাহু ইয়া না রাহু, চল ওয়াহ যাতে হ্যায়সহ ধীরে ধীরে অন্যতম। তবে সবচেয়ে বেশি নাড়া দিয়েছিল সোনম কাপুর ও ঋত্বিক রোশানের মডেলিংয়ে হানি সিংয়ের একক মিউজিক ভিডিও ‘ধীরে ধীরে’। মাত্র পাঁচ মিনিটের গানে কোটি দর্শক ছাড়িয়ে যাওয়া সোনম-ঋত্বিকের ধীরে ধীরের পর এবার টি-সিরিজের ব্যানারে মুক্তি পেল ‘দিল্লাগি’ নামের আরো একটি সম্ভাবনাময় মিউজিক ভিডিও।

গত বছরের শেষ দিকে ভারতীয় মিউজিক ভিডিওতে একটি বিস্ফোরণ ঘটান র‌্যাপার ইয়ু ইয়ু হানি সিং! পাঁচ মিনিটের একটি ভিডিও গান দেখিয়ে ইন্টারনেটে কোটি কোটি মানুষের হামলে পড়ার মত ঘটনা ঘটে। তেমনি সম্ভাবনা নিয়ে গত ৮ জুন বুধবার টি-সিরিজের ব্যানারে মুক্তি পেয়েছে আরো একটি একক মিউজিক ভিডিও।

‘দিল লাগি’ নামের ওই মিউজিক ভিডিওতে প্রথমবার বলিউডের ‘গ্যাংস অব ওয়াসিপুর’ খ্যাত অভিনেত্রী হুমা কুরেশির সঙ্গে দেখা গেল জনপ্রিয় অভিনেতা বিদ্যুত জামালকে। উস্তাদ ফতেহ আলী খানের রোমান্টিক গানের লিরিকে এই দু’জনের মধ্য দিয়ে একটি গল্প বলারও চেষ্টা করেছেন নির্মাতা কিরণ দেওয়ান।

মিউজিক ভিডিওতে দেখা যায়, প্রমোশন নিয়ে বিদ্যুৎকে ছেড়ে বেঙ্গালুরু যেতে চাইছেন হুমা কুরেশি। যদিও বিদ্যুৎ চান না যে হুমা তাকে ছেড়ে যাক। কিন্তু হুমা বদ্ধ পরিকর, কারণ অনেক কষ্ট সাধ্য করে প্রমোশন পেয়েছে সে। তৈরি হয় তাদের মধ্যে অভিমান। এরইমধ্যে এক বন্ধুর বিয়েতে গিয়ে সাক্ষাৎ হয় তাদের। আর সেখানেই তাদের প্রেমের কাছে হার মানে অভিমান আর সমস্ত ইগো।

সেই বন্ধুর বিয়ের অনুষ্ঠানেই গাইতে দেখা যায় ফতেহ আলী খানকে। গানটির লিরিক মনোজ মুনতাসির ও পুরনম আল্লাহাবাদীর। মিউজিক ভিডিওটির গানের নির্দেশনায় ছিলেন নুসরাত ফতেহ আলী খান ও সেলিম সুলায়মান। মুক্তির একদিনে এরইমধ্যে ভিডিওটি দেখা হয়েছে প্রায় ৬ লক্ষবার।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন



« (পূর্বের সংবাদ)