মেইন ম্যেনু

এএসআইয়ের মারপিটে কনস্টেবল হাসপাতালে

রাজশাহী নগরীতে এক এএসআইয়ের মারপিটে এক পুলিশ কনস্টেবল আহত হয়েছেন। আহত পুলিশ সদস্য হলেন উজির হোসেন। আহত পুলিশ সদস্যকে রাজশাহী মেডিকেল কলেজ রামেক হাসপাতালের ৩৩ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার রাত আড়াইটার দিকে গ্রেফতারি পরোয়ানাভুক্ত এক আসামিকে থানায় নিতে বাধা দেওয়াকে কেন্দ্র করে নগরীর তেরখাদিয়া এলাকায় এ ঘটনা ঘটে।

আহত পুলিশ সদস্য হলেন উজির হোসেন। তিনি নগরীর শাহমখদুম থানায় কর্মরত। শুক্রবার নগরীর বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহাদাত হোসেন খান এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, গ্রেফতারি পরোয়ানাভুক্ত আসামি মোমিন হোসেনকে আটকের পর থানায় নিচ্ছিল বোয়ালিয়া মডেল থানা পুলিশ। এ সময় উজির হোসেন নিজেকে শাহমখদুম থানায় কর্মরত কনস্টেবল পরিচয় দিয়ে ওই আসামিকে থানায় নিতে বাধা দেন। বিষয়টি নিয়ে বোয়ালিয়া থানার এএসআই মজনুর সঙ্গে উজিরের ধস্তাধস্তি হয়।

এ সময় উজির হোসেন সামান্য আহত হন। রাতেই তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে বিষয়টি নগর পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের জানানো হয়।

ওসি আরো বলেন, তাকে বিষয়টি তদন্ত করে রিপোর্ট দিতে নির্দেশ দিয়েছেন আরএমপি কমিশনার মো. শামসুদ্দিন।

এদিকে আহত কনস্টেবল উজির জানান, তিনি তেরখাদিয়ায় ভাড়া থাকেন। এএসআই মজনু আসামি ধরতে গেলে তার সঙ্গে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে মজনু তাকে লাঠি দিয়ে আঘাত করেন এবং নাকে ঘুষি মারেন। এর ফলে তিনি আহত হন। তিনি এ ঘটনার সঙ্গে জড়িত এএসআই মজনুর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।