মেইন ম্যেনু

একই পোশোকে নিত্য নতুন সাজ

রোজ রোজ একই জিন্স শার্টের সাজ আর মনে ধরে না। অফিসে বা বন্ধুদের পার্টিতে একই জামাকাপড় পরতে পরতে একঘেয়ে ভাব এসে গেছে! কিন্তু নিত্যনতুন পোশাক কি আর আছে? তাই ফ্যাশনেবল থাকতে টান পরে জামাকাপড়ের কালেকশনে। আবার একগাদা জামাকাপড় কিনতে গেলেও টান পরে পকেটে। পকেটে টাকা যদি কম থাকে, ফ্যাশন তখন মাথায় ওঠে। তবুও ফ্যাশনেবল থাকতে জামাকাপড়ের উপর বিস্তর খরচ হয়ে যায়। তাই এমন জামাকাপড় কিনুন, যা বার বার পরলেও দেখতে লাগবে হ্যান্ডসাম। সে অফিসই হোক বা ক্যাজুয়াল আউটিং। একই জামায় নিত্যনতুন লুকস পেতে পারেন। জেনে নিন, কয়েকটি বিশেষ টিপস, পুরনো জামাকাপড়ে অন্য মেজাজে।

১. অফিস হোক বা বিজনেস মিটিং, ট্রাউজারের সঙ্গে মানিয়ে যায় এক কালারের শার্ট। এটিই প্রকাশ করবে আপনার অ্যাটিটিউড। হয়ে উঠবেন হ্যান্ডসাম ও স্মার্ট।

২. অফিস থেকে ফিরে বন্ধুদের সঙ্গে পার্টি! চিন্তা কী, টাই টা একটু আলগা করে নিন। পায়ে গলিয়ে নিন একজোড়া ফাঙ্কি স্নিকার্স। ব্যাস, পার্টিতে যাওয়ার জন্য আপনি একদম রেডি!

৩. ব্যবসায়িক মিটিং! আপনি যদি নিজেকে চাপমুক্ত রাখতে চান, আপনার লুকসে দিন অন্যরকম টাচ। চিনোস ও শার্টের উপর গায়ে দিন একটি ব্লেজার। এই সাজে আপনাকে বেশ ফুরফুরে মেজাজে দেখা যাবে।

৪. স্মার্ট ক্যাজুয়াল লুকস পেতে চান? পরতে পারেন চেক শার্টের সঙ্গে ব্লু -জিনস। এই লুকসে মাত্রা যোগ করবে একটি ব্লেজার। ব্লু -জিনস, চেক শার্ট ও ব্লেজারে সঙ্গে আপনি পাবেন স্মার্ট লুকস।

৫. গোল গলা টি-শার্ট ও সাদা প্যান্ট, উপর থেকে ধূসর ব্লেজার। পরবর্তী নাইট পার্টির জন্য একদম পারফেক্ট।