মেইন ম্যেনু

একই ফ্রেমে সুবর্ণা-জাহিদ-রুনা

গল্প যদি ভালো হয় তাহলে সেখানে চরিত্র একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। আর সেই চরিত্রে যদি অভিনয়ের দুই লিজেন্ড জাহিদ হাসান ও সুবর্ণা মুস্তাফা অভিনয় করেন তাহলে বলুন তো পাঠক টেলিছবিটি কেমন হবে? নিশ্চয়ই এক মনে বলে ফেলবেন অবশ্যই ভালো হবে। এমনই হয়েছে সম্প্রতি ‘নিঃশব্দ’ নামের একটি টেলিছবিতে। এটি রচনা ও পরিচালনা করেছেন বদরুল আনাম সৌদ।

শুধু যে তারা অভিনয় করেছেন বিষয়টি এমন নয়। বর্তমান সময়ে সাবলিল অভিনয় করছেন অভিনেত্রী রুনা খান। তিনিও প্রথমবারের মতো অভিনয় করছেন তাদের সঙ্গে। গল্প প্রসঙ্গে জানতে চাইলে প্রিয়.কমকে তিনি বলেন, ‘আসলে গল্পটা এত ভালো যে অল্প কথায় বলা অসম্ভব। আর প্রথমবারের মতো সুবর্ণা আপা ও জাহিদ ভাই এর মতো দুইজন লিজেন্ড এর সঙ্গে অভিনয় করলাম। কাজটি খুব ভালো হয়েছে এতটুকুই বলতে পারি। আমি খুব উচ্ছ্বাসিত।

গল্পে দেখা যাবে জাহিদ হাসানের প্রথম স্ত্রী সুবর্ণা মুস্তাফা। তিনি হুট করে একদিন হারিয়ে যান। এরপর জাহিদ হাসান রুনা খানকে বিয়ে করেন। কিন্তু সুবর্ণা মুস্তাফা হারিয়ে যাননি। তিনি ফিরে আসেন। মূলত গল্পে মধ্যে আরও একটি গল্প দেখানো হয়েছে এতে।

এদিকে অভিনেতা জাহিদ হাসান তার ফেসবুকে এই নাটকটি নিয়ে লিখেছেন, ‘সুন্দর একটি কাজের অভিজ্ঞতা হলো। এটা সৌদ (নির্মাতা) সঙ্গে আমার প্রথম কাজ। ভাষায় প্রকাশ করতে পারবনা আমার সঙ্গে সুবর্ণা আপাও আছেন। সুন্দর একটি টিম ও অভিজ্ঞতা হয়েছে। আশা করি ভালো একটি কাজ করেছি’। আসছে ঈদুল আজহায় নাটকটি প্রচার হবে একটি বেসরকারী চ্যানেলে।