মেইন ম্যেনু

একই বিমানে মাশরাফি-আমলারা

দুই ম্যাচ টি-২০ সিরিজে সফরকারী দক্ষিণ আফ্রিকার কাছে রীতিমতো নাকাল হয় বাংলাদেশ। এরপর তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথমটিতেও প্রোটিয়াদের কাছে পাত্তা পায়নি মাশরাফির দল। তবে দ্বিতীয় ওয়ানডেতে সফরকারীদের উড়িয়ে দিয়ে দুর্দান্ত প্রতাপে সিরিজে ফিরে আসলো টাইগাররা। তিন ম্যাচ সিরিজে ১-১ এ সমতা থাকায় সিরিজ জয়ের মিশন নিয়েই সোমবার ঢাকা ছেড়ে চট্টগ্রামে পাড়ি দিবে বাংলাদেশ দল। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে আগামী বুধবার অনুষ্ঠিত হবে সিরিজ নির্ধারণী ম্যাচ।

মাঠে বাংলাদেশ ও দক্ষিণ আফ্রিকা প্রতিপক্ষ হলেও মাশরাফি ও হাশিম আমলারা একসঙ্গে একই বিমানে ঢাকা ছেড়ে চট্টগ্রামে পাড়ি জমাবেন। সোমবার বেলা দেড়টায় হোটেল সোনারগঁও ছাড়বে বাংলাদেশ ও দক্ষিণ আফ্রিকা দল। বেলা তিনটার ফ্লাইটে চট্টগ্রামের উদ্দেশ্যে একই বিমানে ঢাকা ছাড়বেন মাশরাফি ও হাশিম আমলারা।

mashrafee-amlaইউএস বাংলা ফ্লাইটে চড়ে চট্টগ্রামে যাবে বাংলাদেশ ও দক্ষিণ আফ্রিকা দল। এমনটাই জানানো হয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পক্ষ থেকে। বিসিসির তথ্যমতে, চট্টগ্রামের হোটেল রেডিসনে বাংলাদেশ ও দক্ষিণ আফ্রিকা দল উঠবে।

তিন ম্যাচ ওয়ানডে সিরিজের শেষ ম্যাচের পর চট্টগ্রামের একই মাঠে দুই ম্যাচ টেস্ট সিরিজের প্রথমটি আগামী ২১ জুলাই শুরু হবে। এরপর মাশরাফি ও আমলারা ঢাকায় ফিরে আসবেন। বাংলাদেশ ও দক্ষিণ আফ্রিকার মধ্যকার দ্বিতীয় ও শেষ টেস্ট আগামী ৩০ জুলাই থেকে মিরপুুরের হোম অব ক্রিকেটে শুরু হবে।



(পরের সংবাদ) »