মেইন ম্যেনু

একজন জেল থেকে নির্বাচিত, আরেকজন নির্বাচিত হয়ে জেলে

দিনাজপুরের ফুলবাড়ী পৌরসভায় এক কাউন্সিলর প্রার্থী জেলখানা থেকে নির্বাচন করে নির্বাচিত হয়েছেন। অপরদিকে দিনাজপুর পৌরসভায় নির্বাচিত হয়ে এক কাউন্সিলর জেলে গেছেন।

তারা হলেন- ফুলবাড়ী পৌরসভার ৬ নং ওয়ার্ড থেকে নির্বাচিত বর্তমান কাউন্সিলর মোতাহার হোসেন এবং দিনাজপুর পৌরসভা থেকে প্রথম নির্বাচিত ৫ নং ওয়ার্ডের মাসুদুর রহমান মাসুদ।

দিনাজপুর কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ কে এম খালেকুজ্জামান জানান, আচরণবিধি লঙ্ঘনের দায়ে প্রথম নির্বাচিত ৫ নং ওয়ার্ডের মাসুদুর রহমান মাসুদকে আটক করে থানায় নিয়ে আসা হয়। পরে জানা যায় তার নামে কোতোয়ালি থানায় দ্রুত বিচার আইনসহ তিনটি মামলা রয়েছে। তাই তাকে বৃহস্পতিবার কোর্টে চালান দেওয়া হয়েছে। তিনি জেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক। গতরাতে ঘোষিত ফলাফলে তিনি কাউন্সিলর নির্বাচিত হয়েছেন।

অপরদিকে কাউন্সিলর পদে জেলখানা থেকে নির্বাচনে অংশ নিয়ে নির্বাচিত হয়ছেন ফুলবাড়ী পৌরসভার ৫ নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর মোতাহার হোসেন।

কাউন্সিলর মোতাহার হোসেন নির্বাচনী তফসিল ঘোষণার একদিন পর ৩০ নভেম্বর মামলার হাজিরা দিয়ে জামিন চান। কিন্তু বিচারক তার জামিন নামঞ্জুর করে জেলহাজতে প্রেরণ করেন। সেখান থেকে তিনি প্যারোলে এসে মনোনয়ন পত্র জমা দেন। গ্রামবাসী ও সমর্থকদের সহযোগিতায় তিনি পুনরায় নির্বাচিত হন।