মেইন ম্যেনু

একজন পর্ণস্টার এর পক্ষ থেকে ৬ টি গুরুত্বপূর্ণ টিপস

আপনি বিশ্বাস করুন বা নাই করুন, চরম সত্য এটাই যে পর্ণ আর বাস্তবতা এক নয়। পর্ণ এর চকচকে রঙ্গিন মুহূর্ত গুলো বাস্তবে আনা সম্ভব না। আপনি যতই চেষ্টা করুন না কেন, আপনি অথবা আপনার সঙ্গিনী দুজন মিলে শুধু অভিনয় করতে পারবেন কিন্তু পর্ণ এ যা দেখেন তেমন সব বাস্তব সেক্স লাইফ এ করতে পারবেন না।

তাই বলে কি আপনি মিলনে আনন্দ উপভোগ করতে পারবেন না? অবশ্যই পারবেন, এবং কিছু সিম্পল নিয়ম পালন করলেই পারবেন। একজন পর্ণ স্টার তার বাস্তব জীবনের অভিজ্ঞতা থেকে আপনাদের জন্য শেয়ার করেছেন কিছু টিপস, দেখে নিন টিপস গুলো-

প্রতিদিনের যৌন মিলনের এক ঘেয়েমিতা দূর করতে আপনার সঙ্গিনী কে কিছু আকর্ষণীয় জামা কাপড় কিনে দিন এবং সেক্স এর আগে তাকে সেগুলো পড়তে বলুন। হতে পারে তা আপনার পছন্দের ব্রা, নাইটি অথবা অন্য কোনও সেক্সি ড্রেস। নারীদের নিজেদেরই উচিৎ এক এক দিন এক এক রকম কাপড় পরে তার পুরুষ সঙ্গীর সামনে আসা। এতে করে সেক্স এর আগে আকর্ষণীয়তা অনেক বেড়ে যাবে।

সেক্স এর আগে বলা নেই কওয়া নেই আগেই কাপড় খুলে বসে থাকবেন না। কিছু সময় নিন, হালকা করে দুজন দুজনের কানের কাছে মিষ্টি কিছু কথা বলুন। দুজনের মনের মধ্যে সেক্স এর জন্য আকুলতা আসার আগে কাপড় খোলার কোনও দরকার নেই। দুজনের আগের অনেক ভাল লাগার মুহূর্ত গুলো নিয়ে কথাবার্তা বলতে থাকুন। আপনার সঙ্গী বা সঙ্গিনীটি যদি সেক্স এর জন্য আগে থেকে প্রস্তুত নাও থাকে তবুও সে কিছুক্ষনের মধ্যে তৈরি হয়ে যাবে। এরপর ধীরে ধীরে রোমান্টিক স্টাইল এ কাপড় খুলতে শুরু করুন।

সেক্স এর শুরুতে এবং মাঝের ব্রেক এর সময় অবশ্যই কিছুক্ষণ একে অপরের মাস্টারবেট করবেন। এতে উত্তেজনা অনেক বাড়ে। নিজের থেকে সঙ্গী অথবা সঙ্গিনীর হাতের ছোঁয়া অনেক চমকপ্রদ। শরীরের সব জায়গাতেই হাত বুলিয়ে দেয়ার চেষ্টা করবেন।

ধর মার কাট টাইপের সেক্স এ কোনও মজা নেই। এটা মেয়েদের জন্য বেশিরভাগ সময় রেপ এর মত। মেয়েরা সারাদিন অনেক ব্যেস্ত থাকে বলে সেক্স এর জন্য প্রস্তুত থাকেনা। আবার পুরুষেরাও সারাদিন বাইরে অনেক কাজ করে আসলে ক্লান্তির কারণে সেক্স করতে চায়না। সেজন্য সেক্স এর আগে অবশ্যই ফোরপ্লে করার চেষ্টা করুন।

বাইরের দুনিয়ার সব চিন্তা কিছুক্ষনের জন্য বাদ দিন। নিজের থেকেও সঙ্গি/সঙ্গিনির ভাল লাগার দিকে বেশি নজর দিন। দেখবেন সেক্স কি রকমের মজার হয়। নিজের ভাল লাগাগুলোকেও তৃপ্তি সহকারে ফিল করার চেষ্টা করুন
একজন অপরজনের কানের কাছে কিছু দুষ্টুমি ভরা কথাবার্তা বলতে পারেন। নিজের মত করে। এতে সেক্স এর সময় উত্তেজনা অনেক বাড়ে।



(পরের সংবাদ) »