মেইন ম্যেনু

একটি টিকিটের দাম ৫২ লাখ টাকা!

ফাইনাল সব সময়ই আকর্ষণীয়। ফাইনাল ম্যাচটি মাঠে বসে উপভোগ করতে কার না মন চায়। আর সেই চাওয়াকে পূর্ণ করতে গাঁটের টাকা একটু বেশি খরচ করতেও পিছপা হয় না অনেকে। কখনো কখনো দ্বিগুণ বা তার চেয়েও বেশি দামে টিকিট কিনতে দেখা যায়। কিন্তু কখনো কি শুনেছেন টিকিটের দামের হাজার গুণ বেশি দামে টিকিট কিনতে? এবার তেমনটাই দেখা যাচ্ছে লাতিন আমেরিকার বিশ্বকাপ খ্যাত কোপা আমেরিকার ৪৪তম আসরে।

এই আসরের ফাইনালের টিকিটের সর্বোচ্চ দাম হাঁকানো হয়েছে ৪২ হাজার ৭৪৭ পাউন্ড। বাংলাদেশি টাকায় যার মূল্য দাঁড়ায় ৫১ লাখ ৮২ হাজার ৩১ টাকা। সর্বনিম্ন টিকিটের দাম হাঁকানো হয়েছে ৪৬ হাজার ৩০৮ টাকা। আর এমন দাম হাঁকিয়েছে টিকিটবিস.নেট নামক একটি টিকিট বিক্রির ওয়েবসাইট (http://www.ticketbis.net/copa-america-2015-final-tickets/ev61637)|

index11

আজ রাত ২টায় চিলির রাজধানী সান্তিয়াগোর এস্তাদিও ন্যাসিওনালে কোপা আমেরিকার ফাইনালে মুখোমুখি হবে আর্জেন্টিনা-চিলি। ২২ বছর পর কোপার শিরোপা জয়ের খরা ঘোচানোর সুযোগ আর্জেন্টিনার সামনে। পাশাপাশি সর্বোচ্চ শিরোপা জয়ী উরুগুয়েকে ছুঁয়ে ফেলার সুযোগ রয়েছে তাদের সামনে। অন্যদিকে কোপা আমেরিকার ৯৯ বছরের ইতিহাসে প্রথমবারের মতো শিরোপা জয়ের হাতছানি আয়োজক চিলির সামনে। সংগত কারণেই চিলির প্রথম শিরোপা জয়ের সাক্ষী হতে চায় চিলিয়ান ও আর্জেন্টাইনরা। আর সেটার জন্য যেকোনো মূল্যে ফাইনালের টিকিট চাই তাদের। সে কারণেই অনলাইনে টিকিট বিক্রয়কারীরা ফাইনালের টিকিটের দাম হাঁকিয়ে নিচ্ছে ইচ্ছেমতো।

তথ্যসূত্র : টিকিটবিস.নেট