মেইন ম্যেনু

একটি শর্তে সালমান-ঐশ্বরিয়া আবার এক সঙ্গে!

শোনা গিয়েছে সম্পর্কের চোরাটান ছাপিয়ে পেশা দারিত্বে ফিরছে সালমান-ঐশ্বরিয়া। দীর্ঘদিনের বিরতির পর আবারো এক ফ্রেমে ধরা দিচ্ছেন সালমান-ঐশ্বরিয়া। না, তবে কোনো ছবি তারা একসঙ্গে করছেন না। পরিচালক করণ জোহর নাকি প্ল্যানিংয়ে রয়েছেন, তার ছবি ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’কে প্রোমোট করতে বেছে নেবেন সালমানের বিগ বস মঞ্চকে। কারণ অবশ্য কারো অজানা নয়! আমদর্শকদরে সঙ্গে করণও জানেন সালমানের এই ‘শো’ কতটা জনপ্রিয়। তাই পুরনো প্রেমের এক মুহূর্ত দেখতে চলেছে বিগ বসের দর্শকেরা। এই অবধি ঘটনাটা প্রত্যেরই জানা৷ তবে সূত্রের খবর ঐশ্বরিয়া বা রণবীর দুজনের কারোর সঙ্গেই সালমানের সম্পর্ক ভাল নয়, তাই এই সিদ্ধান্ত নিয়েছে তারা৷

১৬ অক্টোবর টিভির পর্দায় আসতে চলেছে সালমান খানের বিগ বস ১০। আর ২৮ অক্টোবর মুক্তি পাবে করণ জহরের ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’। তাই বলউড পিাড়ার খবর অনুযায়ী, বিগ বসের মঞ্চেএকসঙ্গে দেখা যাবে না সালমান-ঐশ্বরিয়াকে। তবে এক্ষেত্রে একটি শর্ত রেখেছেন ঐশ্বরিয়ার তার কথায় যদি পরিচালক অন্যরকম কিছু মানে ইউনিক স্ক্রপ্ট বানান তাহলে হয়ত একসঙ্গে কাজ করলেও করতে পারেন ঐশ্বরিয়া-সালমান।

ইতিমধ্যে এছবি নিয়ে চলছে জল্পনা। এমএনএস ও শিবসেনার হুমকরি মুখে এই ছবি। পাক-অভিনেতা ফাওয়াদ খান এই ছবিতে থাকায় ভারত এছবির উপর নিষেধাজ্ঞা জারি করতে পারে এই দুই দল। এছবিটিতে প্রথমবার একসঙ্গে পর্দায় রোম্যান্স করতে দেখা যাবে অ্যাশ-রণবীরকে। যা এখন বলিউড পাড়ার আলোচনার দিক থেকে সবার উপরে। এছাড়া এছবিতে রয়েছে অানুশকা শর্মাও।