মেইন ম্যেনু

একটি হৃদয়বিদারক ভালোবাসার গল্প!

আট বছরের একটি ছেলে ভালোবাসে তার চেয়ে এক বছরের ছোট একটি মেয়েকে। বয়সে ছোট হলেও তাদের ভালোবাসার টান কিন্তু বিশাল। শুধু ছেলে এবং মেয়েটি নয় তাদের ভালোবাসায় আপ্লুত করেছে তাদের মা-বাবাদের। যুক্তরাষ্ট্রে ঘটেছে এমন ঘটনা। তাদের অভিভাবকরা এই ভালোবাসা মেনে নেয়ার করুণ একটি কারণও রয়েছে।

আট বছরের ছেলে ডেভিড স্পিসাক ক্যানসারের চূড়ান্ত পর্যায়ে রয়েছে। ডেভিড যাকে ভালোবাসে তার নাম হচ্ছে আইলা। মাত্র দু’বছর বয়সেই ডেভিড ক্যানসারে আক্রান্ত হয়। একদম ছোট থাকতেই আইলার সাথে বন্ধুত্ব ডেভিডের।

a tragic love story pic-01_91584_0

ডেভিভ আইলার প্রশংসা করে বলেছে, আইলা দেখতে শুভ্র বরফের মতো। সে সত্যিই বরফ অনেক পছন্দ করে। সে সবার প্রতি খুবই আন্তরিক। বিশেষ করে আমার প্রতি। কারণ সে আমাকে ভালোবাসে।

ভার্জিনিয়ার এই দম্পত্তি যখন জানলো যে, তার ছেলে ডেভিড আইলাকে ভালোবাসে তখন ডেভিডের মা অ্যামবার আইলার মা অ্যাঞ্জেলাকে ডেকে সব খুলে বলল। তখন তারা দু’জন এই সম্পর্কটা বিশেষ একটা সম্পর্ক হিসেবে মেনে নিলেন।

a tragic love story pic-2_91584_1

আইলার মা অ্যাঞ্জেলা এই বিষয়ে বলেন, তাদের এই ভালোবাসা থেকে মানুষ নিশ্চয়ই কিছু শিখবে। বেঁচে থাকার জন্য প্রতিদিনই আমাদের ভালোবাসা জরুরি। এমন একজন দরকার যে আপনাকে ভালোবাসে এবং আপনি যাকে ভালোবাসেন।

দুটি ট্রান্সপ্লান্টের পরও ডেভিডের ক্যানসারের কোনো অগ্রগতি হয়নি। তাই ডেভিডের মা-বাবা সিদ্ধান্ত নিয়েছেন তারা আর ডেভিডের চিকিৎসা করাবেন না। যতদিন বাঁচবে স্বাভাবিকভাবে তাকে বাঁচতে দেবেন। তার ভালোবাসার মানুষটির সাথে সে যেন প্রতিটা মুহূর্তে উপভোগ করতে পারে সেই চেষ্টাই করবেন।