মেইন ম্যেনু

একদা একতার প্রেমে মজেছিলেন রাজপুত

হিন্দি টেলি সিরিয়ালের কুইন একতা কাপুরকে নিয়ে মিডিয়া পাড়ায় তেমন গুঞ্জন নেই বললেই চলে। সিরিয়ালের কারণে নানা মহলে কখনো আলোচিত এবং সমালোচিত হয়েছেন জিতেন্দ্র কন্যা। কিন্তু জনপ্রিয় এসব সিরিয়ালের মূল পরিকল্পনাকারী একতার ব্যক্তিজীবন বরাবরই ছিল গুঞ্জনের উর্ধ্বে।

তবে এ বার সেই একতার সঙ্গেই নাম জড়ালো সুশান্ত সিং রাজপুতের। বলিউডে ইমরান হাশমির ‘সিরিয়াল কিসার’ তকমা অনেক আগেই জুটেছে রাজপুতের ভাগ্যে। তবে মজার বিষয় হলো রাজপুতও মিডিয়াপাড়ায় জনপ্রিয়তা পেয়েছে একতা কাপুরের হাত ধরেই।

শোনা যাচ্ছে, একতার সঙ্গে একসময়ে বিশেষ সম্পর্ক ছিল সুশান্তের। এমনকি তাঁরা একসঙ্গেই থাকতেন।

সুশান্তের ক্যারিয়ারের শুরু হয় টেলিভিশনের মাধ্যমে। কিন্তু ২০১১ সালের অক্টোবরে ছোটপর্দার জনপ্রিয় সিরিয়াল ‘পবিত্র রিস্তা’ ছেড়ে বেরিয়ে আসেন তিনি। তাঁর হাতে তখন অভিষেক কাপুরের ‘কাই পো চে’-র প্রস্তাব। সম্পর্কের ভাঙন নাকি তখন থেকেই শুরু। এক ছাদের তলায় থাকা প্রেমের সম্পর্ক বদলে যায় ঠাণ্ডা যুদ্ধে। বিভিন্ন পার্টিতেও নাকি একে অপরকে এড়িয়ে চলতেন।

তবে সম্প্রতি নাকি ফের সম্পর্কের বরফ গলতে শুরু করেছে। জানা গিয়েছে, একটি পার্টিতে ফের নাকি একতার সঙ্গে কাজ করার ইচ্ছে প্রকাশ করেছেন সুশান্ত। আর একতাও ফের সুশান্তকে নিয়ে নতুন করে ভাবনা চিন্তা করছেন।