মেইন ম্যেনু

একলা পুরুষের সঙ্গে বেরোতে ভয় পান করণ জোহর

বলিউডের নামজাদা পরিচালক এবং প্রযোজক। গুটি কয়েক ছবিতে অভিনয়েও হাত পাকিয়েছেন। তা সত্ত্বেও মানুষ শুধু তার ব্যক্তিগত জীবনের মুখরোচক গল্প শুনতে মুখিয়ে থাকেন। তাই সবসময় নাকি আতঙ্কে ভোগেন তিনি। সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে খোলাখুলি জানালেন করণ জোহর।

তিনি জানিয়েছেন, ‘‌আমার ব্যক্তিগত জীবন নিয়ে একটু বেশিই উৎসাহ সকলের। শাহরুখ খানের সঙ্গে আমার ঘনিষ্ঠ সম্পর্ক রয়েছে বলে বেশ কয়েক বছর ধরে জল্পনা চলছিল। এক টিভি চ্যানেলের উপস্থাপক তো আমাকে এ ব্যাপারে সরাসরি প্রশ্নও করেন। খুব রেগে গিয়েছিলাম। শাহরুখ আমার কাছে বড় ভাইয়ের মতো।

ওঁকে নিয়ে এসব ভাবতেও পারি না। তবে শাহরুখ কিছু মনে করেনি। শাহরুখ বলেছিল কোনও বিখ্যাত পুরুষের বিবাহ বহির্ভূত সম্পর্ক না থাকলেই তাকে সমকামি ভাবা মানুষের স্বভাব।’‌

তবে শাহরুখ হাল্কাভাবে নিলেও, লোকজনের সমালোচনা নাকি ভালভাবে নিতে পারেননি তিনি। এখনও আতঙ্কে ভোগেন। করণ বলেছেন, ‘‌এখনও কোনও একলা পুরুষের সঙ্গে বাইরে বেরোতে ভয় পাই। মনে হয়, এই বুঝি সকলে ভাবল ওর সঙ্গে আমার শারীরিক সম্পর্ক রয়েছে। আমি নিজে তো কখনও এ ব্যাপারে কথা বলিনি। মানুষ চুপ থাকেনি। আমাকে নিয়ে হাজার জল্পনা। এ দেশে সমকামিদের নিয়ে আলোচনা হলেই আগে আমার নাম উঠে আসে। প্রতিদিন সোশ্যাল মিডিয়ায় আমার বিরুদ্ধে হাজার মন্তব্য চোখে পড়ে। টুইটারে ৩৭৭ আইন নিয়েও খোঁচা দেওয়া হয়। এখন এগুলো রোজকার ব্যাপার হয়ে দাঁড়িয়েছে।’‌

কেরিয়ারের প্রথম দিকে রানি মুখার্জির সঙ্গে করণ জোহরের নাম জড়ালেও, ব্যক্তিগত জীবন নিয়ে বরাবরই রাখঢাক করে এসেছেন করণ জোহর। রানির সঙ্গে সম্পর্কের কথাও অস্বীকার করেছেন, যিনি কিনা এখন সম্পর্কে তার মামাতো ভাইয়ের স্ত্রী। তবে কিছু অনুষ্ঠানে জীবনে একবারই কোনও মহিলার প্রেমে পড়ার কথা মেনেছেন করণ। তিনি ছোটবেলার বন্ধু এবং অক্ষয় কুমারের স্ত্রী টুইঙ্কল খান্না।