মেইন ম্যেনু

একশো মহিলাকে ফোন করে অশ্লীল কথা! কারণ শুনে পুলিশও তাজ্জব…

গত এক বছর ধকে তার এই কীর্তির ফলে অনেক মহিলাই নিজের নম্বর বদলাতে বাধ্য হয়েছেন। অনেক মহিলা আবার শ্রীধরের ফোনের আতঙ্কে নিজের ফোন বন্ধ করে রাখতেন।

ওয়েবসাইট থেকে প্রথমে মহিলাদের নম্বর খুঁজে বার করতেন। তার পরে সেই নম্বরগুলিতেই অনবরত ফোন করে অশ্লীল ভাষায় মহিলাদের সঙ্গে কথা বলে বিরক্ত করা চলত। আর সবই নাকি করতেন নিছক মজা পাওয়ার জন্য!

পুলিশের হাতে গ্রেফতার হওয়ার পরে এমনই দাবি করেছে হায়দরাবাদের ৩৮ বছরের এক ব্যক্তি। সর্বভারতীয় একটি ইংরেজি সংবাদপত্রের খবর অনুযায়ী, শ্রীগিরিসেট্টি শ্রীধর নামে ওই ব্যক্তিকে বৃহস্পতিবারই তেলেঙ্গানার নালগোন্ডা শহর থেকে গ্রেফতার করেছে পুলিশ। অভিযোগ, একাধিক সিম কার্ড ব্যবহার করে নিয়মিত মহিলাদের উত্ত্যক্ত করত সে। গত এক বছর ধকে তার এই কীর্তির ফলে অনেক মহিলাই নিজের নম্বর বদলাতে বাধ্য হয়েছেন। অনেক মহিলা আবার শ্রীধরের ফোনের আতঙ্কে নিজের ফোন বন্ধ করে রাখতেন। ফোন করে অশ্লীল কথা বলা ছাড়াও মহিলাদের অশ্লীল টেক্ট মেসেজও পাঠাতেন অভিযুক্ত শ্রীধর। পুলিশ গ্রেফতার করার পরে নিজের দোষ স্বীকার করে নিয়ে সে দাবি করে, অন্য কোনও উদ্দেশ্য নয়, নিছক মজার জন্যই মহিলাদের উত্যক্ত করতে ভাল লাগত তার।

মজা করতে গিয়ে আপাতত কড়া শাস্তির মুখে পড়তে চলেছে শ্রীধর। থানায় লিখিত কোনও অভিযোগ জমা না পড়লেও মহিলাদের হয়রানির কথা জানতে পেরে স্বতঃপ্রণোদিত হয়ে শ্রীধরের খোঁজ শুরু করে পুলিশ। কীভাবে সে একাধিক সিম পেল, তাও খতিয়ে দেখা হচ্ছে।