মেইন ম্যেনু

একসঙ্গে প্রভা-শ্যামল

ফের একসঙ্গে হাজির হচ্ছেন আলোচিত অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা ও অভিনেতা শ্যামল মাওলা। নির্মাতা ইরানী বিশ্বাসের রচনা ও পরিচালিত স্বপ্নের কাছাকাছি শিরোনামের নতুন ধারাবাহিকের মাধ্যমে ছোট পর্দায় হাজির হচ্ছেন এ আলোচিত জুটি।

আজ সোমবার (২১ ডিসেম্বর) নতুন এ ধারাবাহিকের শুটিং শুরু করেছেন। নতুন এ নাটকের প্রধান দুই চরিত্রে প্রভা-শ্যামল অভিনয় করছেন বলে জানিয়েছেন নির্মাতা ইরানী বিশ্বাস।

নাটকের গল্প সম্পর্কে ইরানী বিশ্বাস বলেন, ‘এটি একটি গ্রামের সাধারণ মেয়ের ভাগ্য পরিবর্তনের গল্পকে প্রাধান্য করে নির্মিত হচ্ছে। আমাদের সমাজের অনেকেই আছেন- যাদের একটু সদিচ্চাই পারে সুবিধা বঞ্চিত মানুষের ভাগ্য পরিবর্তন করতে। গল্পটি অসাধারণ। আশা করছি, দর্শকদের ভালো লাগবে।’

প্রযোজনা প্রতিষ্ঠান ফেইম ক্রিয়েটিভ প্রডাকশনের ব্যানারে নির্মিতব্য নতুন এ ধারাবাহিকের দৃশ্যধারণের কাজ হবে রূপগঞ্জ ও উত্তরার বিভিন্ন লোকেশনে। এটি ইরানী বিশ্বাসর তৃতীয় ধারাবাহিক। নাটকটি কোনো একটি টেলিভিশনে চ্যানেলে প্রচারিত হবে বলে জানিয়েছেন নির্মাতা।

সম্প্রতি শ্যামল মাওলার সঙ্গে প্রভার প্রেমের সম্পর্ক রয়েছে বলে মিডিয়া পাড়ায় গুঞ্জন উঠেছিল। গত ৮ নভেম্বর শ্যামল মাওলার জন্মদিন ছিল। এদিন শ্যামলকে শুভেচ্ছা জানানোর পাশাপাশি শ্যামলের বাসায় জন্মদিনের পার্টিতে যোগ দেন এ অভিনেত্রী। তারপর তাদের প্রেমের এ গুঞ্জন আরো জোরালো হয় উঠে। তবে প্রভা-শ্যামল তাদের সম্পর্কটিকে বন্ধুত্ব বলেই উড়িয়ে দিয়েছেন।