মেইন ম্যেনু

এক দফা এক দাবীতে চিরিরবন্দরে নকল নবিশদের কলম বিরতি অব্যাহত

মোহাম্মদ মানিক হোসেন, চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের চিরিরবন্দর উপজেলা সাব-রেজিষ্ট্রার অফিসের নকল নবিশদের এক দফা এক দাবী “চাকুরী স্থায়ী করণ” বাস্তরায়নে ১৮ এপ্রিল থেকে ২১ এপ্রিল পর্যন্ত অর্ধদিবস কলম বিরতি অব্যাহত রয়েছে।

সূত্র জানায়, কেন্দ্রীয় নির্দেশ মোতাবেক ১৮ এপ্রিল থেকে ২১ এপ্রিল পর্যন্ত অর্ধদিবস এবং ২৪ এপ্রিল থেকে ২৮ এপ্রিল পর্যন্ত পূর্ণদিবস কলম বিরতি।

সূত্র আরো জানায়, ১৯৭৩ খ্রিষ্টাব্দে তৎকালীন রাষ্ট্রপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও ১৯৮৪ খ্রিষ্টাব্দে বর্তমান প্রধান মন্ত্রী শেখ হাসিনা সাব-রেজিষ্ট্রি অফিসের নকল নবিশদের চাকুরি স্থায়ীকরণ করার জন্য প্রতিশ্রুতি দেন।

উক্ত প্রতিশ্রুতি আজ পর্যন্ত বাস্তবায়ন না হওয়ায় সারা দেশের সাব-রেজিষ্ট্রি অফিসের নকল নবিশরা গত সোম বার থেকে বৃহস্পতিবার পর্যন্ত অর্ধদিবস কলম বিরতি পালন করবে এবং ২৪ এপ্রিল থেকে ২৮ এপ্রিল পর্যন্ত পূর্ণদিবস কলম বিরতি।

চিরিরবন্দর উপজেলা সাব-রেজিষ্ট্রি অফিসের নকল নবিশ সভাপতি মো: হাবিবুর রহমান ও সাধারণ সম্পাদক মো: আবু বক্কর সিদ্দীক জানান, আমাদের এক দফা এক দাবী “চাকুরী স্থায়ী করণ”।

বর্তমান প্রধান মন্ত্রী শেখ হাসিনার নিকট আমাদের আকুল আবেদন আপনার প্রতুশ্রুতি সাব-রেজিষ্ট্রি অফিসের নকল নবিশদের চাকুরি স্থায়ীকরণ দ্রুত বাস্তবায়ন করা হউক।