মেইন ম্যেনু

এক প্রেমিকার জন্য প্রাণ গেল দুই যুবকের

দুই প্রেমিক পক্ষের মারামারির সময় ধারালো অস্ত্রের আঘাতে দুই যুবকের মৃত্যু হয়েছে। এমন ঘটনা ঘটেছে চট্টগ্রাম নগরীর পাঁচলাইশে। নিহতরা হলেন- মিজানুর রহমান (২০) ও মো. ইয়াসিন (১৮)।

গতকাল সোমবার সন্ধ্যার পর পাঁচলাইশ থানাধীন হামজারবাগ এলাকায় ওই সংঘর্ষ হয়। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য চারজনকে আটক করা হয়েছে।

জানাযায়, এক তরুণীর সঙ্গে প্রেমের সম্পর্ক নিয়ে বিরোধের জের ধরে হামজারবাগের শান্তিনগর এলাকায় করিম ও একই এলাকার থাই ফুড কারখানার কর্মচারী সজীবের পক্ষের লোকজনের মধ্যে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

পাঁচলাইশ জোনের সহকারী পুলিশ কমিশনার আসিফ মহিউদ্দিন বলছেন, এক তরুণীর সঙ্গে করিমের প্রেমের সম্পর্ক ছিল। তাদের সম্পর্কে ভাঙন দেখা দেওয়ার পর ওই তরুণীর সঙ্গে সজীবের সম্পর্ক হয়। এই বিষয়টি নিয়ে আগে থেকে দুজনের মধ্যে শত্রুভাবাপন্ন সম্পর্ক ছিল। এর জের ধরে সোমবার সন্ধ্যার পর দুই পক্ষের লোকজন মারামারিতে লিপ্ত হয়।

এতে ধারালো অস্ত্রের আঘাতে নিহত মিজান ও ইয়াসিন কোন পক্ষের ছিলেন তা তাৎক্ষণিকভাবে নিশ্চিত হওয়া যায়নি। মিজানকে রাতে হামজারবাগের এম এ নাজিরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ থেকে মৃত অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে আনা হয়।
আর ইয়াসিনকে মৃত অবস্থায় পাওয়া যায় কাছের বায়েজিদ থানার আমিন জুটমিল এলাকায়। হামজারবাগের সংঘর্ষে আহত হয়ে নিরাপদ আশ্রয়ে পালানোর সময় ওই স্থানে তিনি মারা যেতে পারেন বলে ধারণা করছে পুলিশ।